31 C
আবহাওয়া
১২:১৯ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » হাটহাজারীতে হেফাজতের বিক্ষোভ

হাটহাজারীতে হেফাজতের বিক্ষোভ

হাটহাজারীতে হেফাজতের বিক্ষোভ

বিএনএ, চট্টগ্রাম : মাদ্রাসাছাত্রদের গুলি করার অভিযোগে হাটহাজারী থানার ওসির  শাস্তি দাবি করে বিক্ষোভ করেছে হেফাজতে ইসলাম। শুক্রবার(২ এপ্রিল) জুমার নামাজের পর হাটহাজারীর জেলা পরিষদ মার্কেট চত্বরে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এই দাবি জানান হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী।হেফাজতের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশ ডাকা হয়। এ সময় নিরাপত্তার স্বার্থে হাটহাজারী-খাগড়াছড়ি সড়ক বন্ধ রেখেছে পুলিশ।

হাটহাজারীর জেলা পরিষদ মার্কেট চত্বরে আয়োজিত আজকের সমাবেশে সভাপতিত্ব করেন হেফাজত ইসলামের হাটহাজারী উপজেলা শাখার আমির মাওলানা শোয়ায়েব। সমাবেশে বক্তব্য দেন হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব নাসির উদ্দিন, সহকারী অর্থ সম্পাদক আহসানুল্লাহ, মাওলানা ওমর, ইমরান সিকদার প্রমুখ।

জুনায়েদ বাবুনগরী বলেন, ‘আমরা বঙ্গবন্ধুর জন্য দোয়া করি। বাংলাদেশের জন্য দোয়া করি। আমরা স্বাধীনতা, দেশ বা সরকারবিরোধী নই। নাস্তিকদের বিরোধিতা করি।যাঁরা নিরীহ ছাত্রদের গুলি করেছে, তাদের বিরুদ্ধে আন্দোলন চলবে। হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তিনি ওসি থাকতে পারবেন না।’

পুলিশ জানায়, গত শুক্রবারের (২৬ মার্চ) ঘটনার পর থেকে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। আজকের বিক্ষোভ সমাবেশ ঘিরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সেইসঙ্গে জনসাধারণের নিরাপত্তার স্বার্থে সাময়িকভাবে হাটহাজারী-খাগড়াছড়ি সড়কটি বন্ধ রাখা হয়েছে।

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ