35 C
আবহাওয়া
৮:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ‘প্রেমিকা’কে বৃহত্তম বাড়ি উপহার পুতিনের!

‘প্রেমিকা’কে বৃহত্তম বাড়ি উপহার পুতিনের!


বিএনএ, বিশ্বডেস্ক : ইউক্রেনে হামলা চালিয়েছে রাশিয়া। রুশ সেনারা সেখানে বছরের ওপর যুদ্ধে লিপ্ত। পশ্চিমা বিভিন্ন অবরোধে রাশিয়ার অর্থনৈতিক অবস্থাও পুরাপুরি স্বাভাবিক নয়। এমন পরিস্থিতিতে প্রেমিকা আলিনাকে দেশের বৃহত্তম বাড়ি উপহার দিয়েছেন পুতিন। এমনটি দাবি করেছে দ্য টেলিগ্রাফ রাশিয়ান অনুসন্ধানী নিউজ পোর্টাল দ্য প্রজেক্টর।

রাশিয়ায় নিষিদ্ধ পুতিন বিরোধী ওয়েবসাইট ‘প্রোজেক্ট’-এর দাবি, ‘প্রেমিকা’ এলিনা কাবায়েভার জন্য দেশের বৃহত্তম বাড়ি এবং শহর থেকে দূরে কোটি কোটি টাকা দিয়ে একটি বিরাট প্রাসাদ কিনেছেন রুশ প্রেসিডেন্ট। এহেন বিলাসিতার জন্য টাকা এসেছে ক্রেমলিনের অন্ধকার গলিপথ হয়ে। সূত্রের খবর, ৩৯ বছরের প্রাক্তন জিমনাস্ট তথা ওলিম্পিকে সোনাজয়ী কাবায়েভাকে রাশিয়ার অঘোষিত সাম্রাজ্ঞী বলে মনে করা হয়। সাল ২০০০ থেকেই পুতিনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। তাঁদের তিনটি সন্তানও রয়েছে। ইউক্রেন যুদ্ধের প্রবল সমর্থক কাবায়েভা শাসক দলের সাংসদও ছিলেন।

‘প্রোজেক্ট’-এর দাবি মতে, কৃষ্ণসাগর সংলগ্ন রাশিয়ার সোচি শহরে ‘প্রেমিকা’ এলিনা কাবায়েভার জন্য একটি পেন্টহাউস কিনেছেন পুতিন । ২ হাজার ৬০০ স্কোয়্যার মিটারে ছড়ানো ওই বিলাসবহুল ওই প্রাসাদে রয়েছে ২০টি কক্ষ, একটি প্রাইভেট সিনেমাহল, সুইমিংপুল, রুফটপ হ্যালিপ্যাড ও স্পা-সব অন্যান্য রাজকীয় আয়োজন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ