25 C
আবহাওয়া
৩:৪১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে তিন দিনের ঈদ এক্সট্রাভ্যাগেনজা শুরু

চট্টগ্রামে তিন দিনের ঈদ এক্সট্রাভ্যাগেনজা শুরু


বিএনএ, চট্টগ্রাম : নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে পোষাক প্রদর্শনী ও লাইফস্টাইলের বড় আয়োজন আর্ট এন্ড বিউটি ঈদ এক্সট্রাভ্যাগেনজা- ২০২৩ দি পেনিনসুলা চিটাগাং-এর ডালিয়া হলে শুরু হয়েছে । বৃহস্পতিবার(২ মার্চ) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশেষায়িত এই ফেয়ারের উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিজের প্রেসিডেন্ট মাহবুবুল আলম।

বিশেষ অতিথি ছিলেন র‍্যাংকস এফসি প্রপার্টিজ লি: সিইএম গ্রুপের পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের কো-চেয়ারম্যান মাহবুব সোবহান জালাল তানভীর।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঈদ এক্সট্রাভ্যাগেনজার আয়োজক লামোর ইভেন্টের ম্যানেজিং পার্টনার সাদ শাহরিয়ার, সাইফ শোয়েব, মেকাপ-শেকাপ গ্রুপের ফাউন্ডার এন্ড এডমিন রাহিলা সুলতানা জুহি, রিফাত ক্রিয়েশনের কর্ণধার রিফাত সুলতানা।

লামোর ইভেন্টের উদ্যোক্তা সাদ শাহরিয়ার জানান, ঈদকে সামনে রেখে অর্ধ শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে ‘লামোর ইভেন্ট’, জনপ্রিয় গার্লস গ্রুপ মেকাপ-শেকাপ ও রিফাত ক্রিয়েশনের যৌথ উদ্যোগে বিশেষায়িত ফেয়ারটি অনুষ্ঠিত হচ্ছে। আয়োজনে টাইটেল স্পন্সর আর্ট এন্ড বিউটি বাই আলিফা নুর। পাওয়ার্ড বাই বেল্লেজাস ইংক। চট্টগ্রাম নগরবাসীকে নতুন ফ্যাশন ট্রেন্ডের সাথে পরিচিত করানোর পাশাপাশি অভিজাত পরিবেশে সাশ্রয়ী মুল্যে ঈদ শপিং-এর সুযোগ করে দিতে বড় পরিসরে ঈদ এক্সট্রাভ্যাগেনজা আয়োজিত হয়ে আসছে নিয়মিত।

এক্সট্রাভ্যাগেনজায় অর্ধশতাধিক স্টলে বিক্রয় ও প্রদর্শনীতে অংশ নিয়েছে নারী উদ্যোক্তারা। এতে দেশী-বিদেশী পোষাক প্রদর্শনী, জুয়েলারি, কসমেটিকসহ লাইফ স্টাইলের ভিন্ন ভিন্ন সব আনন্দ ও সেবামূলক আয়োজন রয়েছে। এখানে প্রতিদিন ফ্রি মেহেদী উৎসব, লামোর স্টাইল ফটোবুথ, বেস্ট সেলার এওয়ার্ড, বেস্ট লুক্রেটিভ স্টল এওয়ার্ড, বিভিন্ন ধরনের ডিসকাউন্ট অফার, র‌্যাফেল ড্রসহ আরও নানা আকর্ষণ রাখা হয়েছে ক্রেতা দর্শনার্থীদের জন্য। প্রবেশ ফি ছাড়াই তিন দিনের ঈদ এক্সট্রাভ্যাগেনজা নারী ও পুরুষ সবার জন্য উন্মুক্ত থাকবে ।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ