39 C
আবহাওয়া
৪:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করবেন নিপুন

হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করবেন নিপুন

নিপুণ আক্তার

বিএনএ ডেস্ক, ঢাকা: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল করবেন নিপুন আক্তার।

বুধবার (২ মার্চ) হাইকোর্টের রায়ের পর সাংবাদিকদের এ কথা জানান তিনি। হাইকোর্টে ন্যায়বিচার না পাওয়ার বিষয়টি উল্লেখ করে নিপুন জানান, এ রায়ে তিনি খুশি নন। আইনজীবীদের সঙ্গে কথা বলে আপিলের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

রায়ের প্রতিক্রিয়ায় নিপুনের আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ বলেন, মামলার বাদি নিপুন আক্তার হাইকোর্টের এ রায়ের বিরুদ্ধে আপিল করার পক্ষে। রায়ের সত্যায়িত অনুলিপির জন্য আবেদন করা হবে। কাগজপত্র সব হাতে পেলেই আগামী সপ্তাহে আপিল কার্যক্রম শুরু হবে।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে রায় দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

এর আগে মঙ্গলবার (১ মার্চ) একই বেঞ্চে এ সংক্রান্ত রুলের ওপর শুনানি হয়। এরপর আরও শুনানি ও আদেশের জন্য বুধবার (২মার্চ) দিন ধার্য করেন হাইকোর্ট। তারই ধারাবাহিকতায় আজ এই রায় দেন আদালত।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ