28 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যুবকের মৃত্যু

মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যুবকের মৃত্যু

মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যুবকের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর মালিবাগ এলাকায় হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ইয়াসিন মিয়া (১৯) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় হাতিরঝিল থানা পুলিশ।

নিহত যুবক বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বড়পাশা গ্রামের মাসুম মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টে থাকতেন।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, ইয়াসিনের পরিবারের লোকজন ২২ জানুয়ারি তাকে মালিবাগ রেলগেট হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করায়। এরপর থেকে সেখানেই ছিলেন ইয়াসিন। মঙ্গলবার বেলা ১২টার দিকে সেখান থেকে ইয়াসিনের বাবাকে ফোন দিয়ে বলা হয়, তাকে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে তার বাবা খিদমা হাসপাতালে গিয়ে ইয়াসিনের মরদেহ দেখতে পান।

তিনি আরও জানান, ইয়াসিন মাদকাসক্ত ছিলেন। এছাড়া কিছুটা মানসিক সমস্যাও ছিল। নিরাময় কেন্দ্রের লোকজন জানিয়েছেন, দুপুরে কেন্দ্রটির বাথরুমে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেন ইয়াসিন। নিরাময় কেন্দ্রের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইয়াসিনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করেন ডা. সোহেল মাহমুদ।তিনি জানান, মরদেহের গলায় দাগ আছে। বাম হাতে কনুইয়ের উপরে ও বাম পাঁজরে আঘাতের চিহ্ন পেয়েছি।
তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য গলা থেকে টিস্যু, ভিসেরা ও রক্ত সংগ্রহ করেছি। সেগুলোর রিপোর্ট এলে জানা যাবে।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ