29 C
আবহাওয়া
৮:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মাত্র তিনমিনিটে ওয়েবসাইট তৈরি

মাত্র তিনমিনিটে ওয়েবসাইট তৈরি

মাত্র তিনমিনিটে ওয়েবসাইট তৈরিhttps://genwebbuilder.com/

কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই)ভিত্তিক ওয়েবসাইট মেকার জেন-ওয়েব-বিল্ডার(gen web builder) ৩ মিনিটে ওয়েবসাইট তৈরি করে দেবে। বাংলাদেশি প্রতিষ্ঠান কন্টেসা এক্সাইট এআই লিমিটেড এই ওয়েব-বিল্ডার বাংলাদেশে পরিচালনা করবে। গত ১ ফেব্রুয়ারি ২০২৪ ঢাকায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের(বেসিস) অডিটোরিয়ামে কেক কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, স্কেচ বা নকশা থেকে কিংবা ইউনিফর্ম রিসোর্স লোকেটর বা ইউআরএল (URL) বা ওয়েব ঠিকানা থেকেও অল্প সময়ে ওয়াবসাইট তৈরি করা সম্ভব এই ওয়েব মেকার দিয়ে। এতে করে যারা ইঞ্জিনিয়ারিং ব্যাকগ্রাউন্ডে পড়াশোনা করেননি তারাও অতি অল্প সময়ে এই ওয়েব মেকার দিয়ে ওয়াবসাইট তৈরি করতে পারবেন। এখান থেকে ট্রেনিং নিয়ে দেশের যেকোনো প্রান্ত থেকে যে কেউ প্রফেশনাল ওয়েবসাইট তৈরি করে আয় করতে পারবেন। এর মধ্য দিয়ে ফ্রিল্যান্সারদের জন্য এটি নতুন দুয়ার উন্মোচন হলো। এই প্রযুক্তি কাজে লাগিয়ে তারা দেশে-বিদেশের যেকোনো প্রান্ত থেকে আয় করার সুযোগ পাবেন।

বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, এক্সাইট এআই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (ইঞ্জি.) মো. আল-মামুন হৃদয়, কন্টেসা সলিউশনস এবং কনসালটেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য দেন।

ফ্রি রেজিস্ট্রেশন করতে এবং তিনটি ওয়েবসাইট ফ্রি ডেভেলপ করতে ভিজিট করুন-Genwebbuilder

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ