32 C
আবহাওয়া
১২:১২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে স্যানেটারি মিস্ত্রী নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে স্যানেটারি মিস্ত্রী নিহত

ছুরিকাঘাতে

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় পারিবারিক বিষয় নিয়ে ভায়রার ছুরিকাঘাতে রাজিব আহমেদ (৩০) নামের এক স্যানেটারী মিস্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় তাকে বাঁচাতে এগিয়ে গেলে স্ত্রী মরিয়ম আক্তার (২৪) ও ছুরিকাঘাতে আহত হয়। সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে যাত্রাবাড়ীর কাজলার কাঠের মসজিদের পাশে ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

পরে আহতাবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাতে রাজিবকে মৃত ঘোষণা করেন। স্ত্রী মরিয়ম হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের ফুফাতো ভাই জিহাদ হোসেন জানান, রাজিব স্যানেটারী মিস্ত্রীর কাজ করতো। স্ত্রী মরিয়ম বাসাতেই থাকতো। রাতে কয়েক জন লোক রাজিবের বাসায় ঢুকে তাকে বুকে, পেটে ও হাতে এলোপাতারি ভাবে ছুরিকাঘাত করে। স্ত্রী বাচাতে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। শুনেছি দুই ভায়রার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল তার জের ধরে রাজিবকে হত্যা করতে পারে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, জানতে পেরেছি কাজলা এলাকায় ভায়রার হাতে ভায়রা খুন হয়েছে। এই ঘটনায় নিহতের স্ত্রীও আহত আছে। বিস্তারিত ঘটনা জানার জন্য চেষ্টা চলছে। এখনো কাউকে আটক করা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, রাজিবের মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল, জেবি

Loading


শিরোনাম বিএনএ