37 C
আবহাওয়া
৫:৫৮ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে রোকসানা হত্যা : গ্রেপ্তার ২

রাউজানে রোকসানা হত্যা : গ্রেপ্তার ২


বিএনএ, রাউজান : চট্টগ্রামের রাউজানে গৃহবধূ রোকসানা হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি মোহাম্মদ সোহেল (৩০) ও জহির উদ্দিনকে (৩০)-কে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  রোববার (১ জানুয়ারি) রাতে রাঙ্গুনিয়া থানার রাণীরহাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

তিনি বলেন, রোববার দিবাগত রাতে প্রথমে রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার এলাকা থেকে সোহেলকে এবং পরে একই উপজেলার ইমামনগর থেকে জহিরকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গৃহবধূকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব জানায়, হত্যার শিকার গৃহবধূ রোকসানা আক্তার (২৮) স্বামী ও তিন সন্তান নিয়ে রাউজানে শ্বশুর বাড়িতে থাকতেন। শ্বশুর বাড়ির লোকজন তাকে প্রায়সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। গত বছরের ২৭ নভেম্বর শ্বশুর বাড়ির লোকজন রোকসানা নিখোঁজ হয়েছে বলে পরিবারের কাছে খবর পাঠায়। এর কয়েকদিন পর ১ ডিসেম্বর শ্বশুর বাড়ির পাশের ড্রেন থেকে রোকসানার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রোকসানার মা বাদী হয়ে স্বামীসহ ছয়জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় গ্রেপ্তার হয়ে রোকসানার স্বামী আজম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে আজম রোকসানাকে সোহেল গলাটিপে হত্যা করেছেন বলে উল্লেখ করেন। পরে জহির এবং আজম মিলে রোকসানার মরদেহ পাশের ড্রেনে লুকিয়ে রাখেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ