31 C
আবহাওয়া
১:৩০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন এমপি দিদার

স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন এমপি দিদার

স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন এমপি দিদার

বিএনএ, চট্টগ্রাম: নৌকা প্রতীকের প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন বর্তমান এমপি দিদারুল আলম। শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা দিকে দিদারের সিটি গেইটস্থ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এ ঘোষণা দেন।

এর আগে, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড এবং আকবর শাহ ও উত্তর পাহাড়তলি ওয়ার্ড) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন বর্তমান এমপি দিদারুল আলম।

দিদারুল আলম বলেন, বঙ্গবন্ধু নৌকার বিরুদ্ধে কোন দিনই প্রার্থী হতে পারি না। আমি আগেই বলেছিলাম, শেখ হাসিনা নৌকা যাঁকে দিবেন আমি তার পক্ষেই কাজ করবো।

তিনি আরও বলেন, আমি সীতাকুণ্ডে অনেক উন্নয়নমূলক কাজ করেছি, আশা করবো সীতাকুণ্ড আসনে নৌকার মাঝি যিনি বিজয়ী হবেন তিনি আমার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন।

২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সীতাকুণ্ড আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে দিদারুল আলম নির্বাচিত হন। তবে এবারের তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি। এবার এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ