26 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » মিনিটের মধ্যে শাড়ি পরে চমকে দিলেন স্বস্তিকা (ভিডিও)

মিনিটের মধ্যে শাড়ি পরে চমকে দিলেন স্বস্তিকা (ভিডিও)

স্বস্তিকা

বিনোদন ডেস্ক: শাড়িতে সুন্দর বাঙালি নারী— এ কথা প্রায়ই শোনা যায়। তবে সব নারী ঠিকঠাক শাড়ি পরতে পারেন না। কুঁচি সামলে, আঁচল সামলে অনেকেরই অবস্থা হয় হাঁসফাঁস করার মতো। তাই শাড়ি পরতে ভালো লাগলেও পরা হয়ে ওঠে না আর। তাদের জন‍্য মুশকিল আসানে হাজির স্বস্তিকা মুখোপাধ‍্যায়। কয়েক সেকেন্ডের মধ‍্যে পরিপাটি করে শাড়ি পরে চমকে দিয়েছেন তিনি।

ফ‍্যাশনের দিক দিয়ে স্বস্তিকাকে টেক্কা দেওয়া সহজ নয়। শাড়ি থেকে শুরু করে ধুতি পাঞ্জাবি, সবেতেই তিনি অনন‍্যা। শাড়ি পরতে ভালবাসেন স্বস্তিকা। ডিজাইনারের সাহায‍্যে নয়, নিজেই বেশ সুন্দর করে শাড়ি পরতে পারেন তিনি। সাম্প্রতিক ভিডিওতে সেটাই দেখালেন স্বস্তিকা।

ভিডিওতে একটি নীল পাড়ের সাদা শাড়ি পরতে দেখা গেছে স্বস্তিকাকে। দ্রুত হাতে কুঁচি করে, আঁচল সামলে কয়েক সেকেন্ডের মধ‍্যেই শাড়ি পরে ফেলেন তিনি। স্বস্তিকা যে শাড়ি পরায় যথেষ্ট দক্ষ তা বোঝা গিয়েছে ভিডিও থেকেই। শাড়ি পরে একটি ফটোশুটও করেছেন তিনি। দেখিয়েছেন তার ঝলক।

YouTube player

ক‍্যাপশনে স্বস্তিকা মজা করে লিখেছেন, যদি এক মিনিটে শাড়ি পরার চ‍্যালেঞ্জ হয় তাহলে তিনি নিশ্চয়ই প্রথম হবেন। পাশাপাশি শাড়ি ব্লাউজের ব্র‍্যান্ডের উল্লেখও করেছেন অভিনেত্রী স্বস্তিকার শেষ বাংলা ছবি ‘শ্রীমতী’। গত ৮ জুলাই মুক্তি পায় ছবিটি। কিন্তু বেশিদিন হলে টিকতে পারেনি ছবিটি। প্রথম সপ্তাহে তাও হল পেয়েছিল। কিন্তু দ্বিতীয় সপ্তাহে একেবারেই তলানিতে নেমে যায় ব‍্যবসা। স্বস্তিকার অভিযোগ ছিল, এসভিএফ প্রযোজিত ‘কুলের আচার’-এর দিকে। কিন্তু অভিনেত্রীর অভিযোগে আমল দেয়নি প্রথম সারির প্রযোজনা সংস্থা।

অন‍্যদিকে বলিউডেও ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। ‘ক্রিমিনাল জাস্টিস: অধুরা সচ’ ওয়েব সিরিজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সিরিজে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, পূরব কোহলি, শ্বেতা বসু প্রসাদও। এ ছাড়াও ‘কালা’ সিরিজে দেখা গিয়েছে স্বস্তিকাকে। আগামীতে মীর আফসার আলির সঙ্গে ‘বিজয়ার পরে’ ছবিতে অভিনয় করবেন স্বস্তিকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ