নিজেদের কর্মী নিজেরাই মারে বিএনপি: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: বিএনপি নিজেদের কর্মী নিজেরাই মারছে, ভবিষ্যতেও তাদের কর্মীদের তারাই মারবে। এবং তার দায় আওয়ামী লীগের ওপর চাপানোর চেষ্টা করবে, পুলিশের ওপর দায়িত্ব চাপানোর চেষ্টা করবে। এমন মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

আরো পড়ুন

কাতার ফুটবল বিশ্বকাপে সেমিতে যাওয়ার লড়াই

বাংলাদেশের সিরিজ জয়, আনন্দবাজার যা লিখেছে

শনিবার (১ অক্টোবর) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী। বলেন, বিএনপি হত্যার রাজনীতিটাই করে। তারা সংঘাতময় পরিস্থিতি তৈরি করতে চায়।

হাছান মাহমুদ বলেন, ২০০৬, ৭, ৮ সালে বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন সুষ্ঠু অবাধ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসন পাবে। ২০০৮ সালে দেশের ইতিহাসে অত্যন্ত সুষ্ঠু নির্বাচন হয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ভাগ্যের এমনই নির্মম পরিহাস বিএনপি ২৯টি আসন পেয়েছিলো, ৩০টি আসনও পায়নি। ভবিষ্যতে যে নির্বাচন হবে সেখানে বিএনপির আবারও ধস নামবে। বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করবেন।

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, এটা বিএনপি স্বপ্ন দেখতে পারে। স্বপ্ন দেখতে তো অসুবিধা নেই। তবে এই স্বপ্ন এখন তাদের জন্য দুঃস্বপ্ন। এটা কখনও বাস্তবায়িত হবে না। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই।

বিএনএ/এ আর