35 C
আবহাওয়া
৩:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকে ৮০ পুরিয়া হেরোইনসহ আটক ১

ঢামেকে ৮০ পুরিয়া হেরোইনসহ আটক ১

হেরোইনসহ আটক

বিএনএ, ঢাকা : ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগের পাশ থেকে ৮০ পুরিয়া হেরোইনসহ মহিন আহমেদ (৩০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার(১ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগ পানির পাম্পের কাছে বেইলি ব্রিজ থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহবাগ থানার তত্ত্বাবধানে বাবুপুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, ঢামেক হাসপাতালের আনসার কমান্ডার আব্দুল আউয়াল খানের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্হল থেকে তাকে গ্রেফতার করা হয়।

আনসার কমান্ডার আউয়াল খান জানান, গ্রেফতারকৃত মহিন সহ কয়েক জন মিলে দীর্ঘদিন যাবত হাসপাতাল এলাকায় হেরোইনসহ বিভিন্ন ধরনে মাদক বেচাকেনা করতো। তাকে ধরার জন্য অনেক বার চেষ্ট করি। অবশেষে শুক্রবার বিকেলে তাকে ধরতে সক্ষম হই। পরে পুলিশের কাছে সোর্পদ করেছি।

এ ঘটনার বিষয়টি নিশ্চিত করে এস আই মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ঢামেকের জরুরি বিভাগের পাশে পানির পাম্পের কাছে বেইলি ব্রিজ থেকে ৮০ পুরিয়া হেরোইনসহ মহিন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঢামেক হাসপাতাল থেকে ৮০ পুরিয়া হেরোইনসহ মহিন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে এবং তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ