27 C
আবহাওয়া
১০:১৪ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে স্কুলছা‌ত্রের মরদেহ উদ্ধার

ফুলগাজীতে স্কুলছা‌ত্রের মরদেহ উদ্ধার

ফুলগাজীতে স্কুলছা‌ত্রের মরদেহ উদ্ধার

বিএনএ, ফেনী: ফেনীর ফুলগাজীতে সাইদুল ইসলাম রায়হান (১৬) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের সিলোনিয়া নদীর পাশে বদরপুর ব্রীজ সংলগ্ন স্থা‌নে মরদেহটি ভাস‌তে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নিহত সাইদুল ইসলাম রায়হান উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। সে স্থানীয় নোয়াপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও এলাকাবা‌সী জানায়, বৃহস্পতিবার বিকে‌লে রায়হান বাইসাইকেলযোগে পার্শ্ববর্তী গ্রাম কামাল্লা বোনের বাড়িতে বেড়াতে যায়। পর‌দিন সকাল ৯টার দিকে নোয়াপুর বাড়ির উদ্দেশে রওয়ানা দেয়। পথিমধ্যে বদরপুর সিলোনিয়া নদীর ব্রীজের কাছাকাছি এলে সেখানে বাইসাইকেল থেকে সড়কের ওপর হঠাৎ মাথা ঘুরে মাটিতে লুটিয়ে পড়ে। পরে ঘটনাস্থ‌লেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন: বিজিবি-বিএসএফ সীমান্ত সমন্বয় সম্মেলন শনিবার

সকাল সাড়ে ৯টার দিকে পথচারীরা তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। তবে পরিবারের লোকজন জানান, নিহত রায়হান দীর্ঘদিন ধরে মানসিক প্রতিবন্ধী ও অসুস্থ ছিল।

ফুলগাজী থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। তিনি বলেন, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ব্যাপারে নিহতের বাবা ফুলগাজী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করেছেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ