26 C
আবহাওয়া
৭:১৫ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ইমরান খানকে ফোনে কথা বলার অনুমতি

ইমরান খানকে ফোনে কথা বলার অনুমতি

ইমরান খান

বিএনএ বিশ্বডেস্ক :পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে তার ছেলেদের সঙ্গে ফোনে কথা বলার অনুমতি দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর)  আদালত এ অনুমতি দেন।

দ্য নিউজ ইন্টারন্যাশনালের  খবরে বলা হয়, পাকিস্তানের অফিসিয়াল সিক্রেটস্ অ্যাক্ট আদালত বৃহস্পতিবার পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে তার ছেলেদের সঙ্গে ফোনে কথা বলার অনুমতি দিয়েছেন এবং এ বিষয়ে অ্যাটক জেল সুপারকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

আবেদনে পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, ‘আমি আমার ছেলেদের— কাসিম ও সুলাইমান খানের সঙ্গে টেলিফোনে বা হোয়াটসঅ্যাপে কথা বলতে চাই।’

দ্য নিউজ ইন্টারন্যাশনাল বলছে, আদালতের নির্দেশের পর পিটিআই চেয়ারম্যান তার ছেলেদের সঙ্গে টেলিফোনে কথা বলার বিষয়ে জেল কর্তৃপক্ষের অবস্থান নিয়ে পাঞ্জাবের স্বরাষ্ট্র বিভাগে আলোচনা হয়েছে। ইন্সপেক্টর জেনারেল (আইজি প্রিজনস) মিয়া ফারুক নাজির বিষয়টি নিয়ে পাঞ্জাবের স্বরাষ্ট্র দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছেন।

কারা কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যাটক কারাগারে আন্তর্জাতিক কল করার কোনো সুবিধা নেই এবং এ সুবিধাটি শুধু লাহোরের কোর্ট লাখপত জেল এবং রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলে রয়েছে, যেখানে কিছু বিদেশি বন্দি রয়েছেন।

উল্লেখ্য, গত মাসে দুর্নীতির মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়। তবে গত সপ্তাহে কারাদাণ্ডের সেই রায় স্থগিত করেন ইসলামাবাদ হাইকোর্ট। যদিও এসব অভিযোগ আগেই অস্বীকার করেছিলেন ইমরান।

বিএনএ/ ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ