24 C
আবহাওয়া
৩:৪০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা-ব্যাংকক ও চট্টগ্রাম-কলকাতা রুটে ইউএস-বাংলার ফ্লাইট শুরু

ঢাকা-ব্যাংকক ও চট্টগ্রাম-কলকাতা রুটে ইউএস-বাংলার ফ্লাইট শুরু

ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা থেকে ব্যাংকক ও চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ইউএস-বাংলা এয়ারলাইন্স এক বিজ্ঞপ্তিতে জানায়, যাত্রীদের চাহিদা থাকায় বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) থেকে ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে সকাল ১০টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স বিএস-২১৭ ফ্লাইটটি উড্ডয়ন করে। এছাড়া চট্টগ্রাম এর হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিএস-২০৭ ফ্লাইটটি সকাল ১১টা ১৫ মিনিটে কলকাতার উদ্দেশ্যে উড্ডয়ন করে।

আরও পড়ুন : সীতাকুন্ডে ভেজাল লুব্রিকেন্ট কারখানায় বাবুর্চি খুন!

বিজ্ঞপ্তিতে অনুযায়ী, ইউএস-বাংলা এয়ারলাইন্স সোম ও বুধবার ছাড়া সপ্তাহে পাঁচদিন সকাল ১০টা ১০মিনিটে ঢাকা থেকে ব্যাংকক এবং সপ্তাহে প্রতিদিন সকাল ১১টা ১৫মিনিটে চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে।

তাছাড়া সোম ও বুধবার ছাড়া সপ্তাহের প্রতিদিন স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে উড্ডয়ন করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিকাল ৪টা ২০ মিনিটে পৌঁছাবে। অন্যদিকে কলকাতা থেকে স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে দুপুর ২টায় চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ