26 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র-জাল টাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অস্ত্র-জাল টাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অস্ত্র-জাল টাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বিএনএ, বরিশাল: বরিশালের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল প্যাদাকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১ হাজার ১০০ পিস ইয়াবা ও দেশীয় তৈরি দুইটি পাইপগান এবং ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তার দুলাল কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর এলাকার মৃত হাফেজ প্যাদার ছেলে।

মঙ্গলবার (১ আগস্ট) বিকেলে গৌরনদী মডেল থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল দীর্ঘদিন ধরে পৌর এলাকার চরগাধাতলীর বাসিন্দা আব্দুর রশিদ মাস্টারের বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। সেখানে থেকে দুলাল ইয়াবা ও জাল টাকার ব্যবসা পরিচালনা করতেন। গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মঙ্গলবার দুপুরে ওই বাসায় অভিযান পরিচালনা করে।

এসময় দুলালকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাসার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে ১ হাজার ১০০ পিস ইয়াবা, দেশীয় তৈরি দুটি পাইপগান ও ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কাজী ওবায়দুর কবির জানান, গ্রেপ্তার দুলালের নামে গৌরনদী ও কালকিনিসহ বিভিন্ন থানায় একাধিক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। তিনি এলাকায় চিহ্নিত মাদক সম্রাট। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল,বিএম

Loading


শিরোনাম বিএনএ