28 C
আবহাওয়া
৯:২২ অপরাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে সাঙ্গু নদীতে নৌকা ডুবে ২ স্কুলছাত্র নিখোঁজ

বান্দরবানে সাঙ্গু নদীতে নৌকা ডুবে ২ স্কুলছাত্র নিখোঁজ


বিএনএ, বান্দরবান : বান্দরবানের থানচি উপজেলায় স্কুলে যাওয়ার সময় নদীতে নৌকা ডুবে প্রাথমিক বিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।  সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ৯টায় উপজেলার পদ্মমুখ সংলগ্ন চিংড়ি ঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেন, তিন্দু ইউনিয়নের হরিশচন্দ্র পাড়ার মুতিজন ত্রিপুরার মেয়ে শান্তিরানী ত্রিপুরা ও একই এলাকার নিলাপ্রু ত্রিপুরার মেয়ে ফুলবানি ত্রিপুরা। এদের মধ্যে শান্তিরানী চতুর্থ শ্রেণী ও ফুলবানি তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, সোমবার সকালে ওই দুই ছাত্রীসহ ছয়জন নৌকাযোগে থানচি বাজারের যাচ্ছিলেন। এ সময় পদ্ম ঝিরি এলাকায় পৌঁছলে নৌকাটি ডুবে যায়। পরে বাকিরা সাঁতরে পাড়ে উঠলেই দুই শিক্ষার্থী নিখোঁজ হন। এরপর নৌকাডুবির স্থান ও আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তিন্দু ইউনিয়নের চেয়ারম্যান ভাগ্যচন্দ্র ত্রিপুরা বলেন, ওই দুই শিক্ষার্থী থানচির একটি স্কুলের শিক্ষার্থী। আগামীকাল মঙ্গলবার (২ জুলাই) তাদের স্কুল খুলবে। তাই তারা সোমবার থানচিতে যাচ্ছিলেন।

এর আগে শনিবার (২৯ জুন) থেকে বান্দরবানে টানা বৃষ্টি হওয়ার কারণে জেলার সাঙ্গু ও মাতামুহুরী নদীতে পানি বেড়ে নিম্মাঞ্চল প্লাবিত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ