29 C
আবহাওয়া
৪:৩২ অপরাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় স্ত্রীকে গলা টিপে হত্যা করল স্বামী

আনোয়ারায় স্ত্রীকে গলা টিপে হত্যা করল স্বামী


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারায় পারিবারিক কলহের জেরে নিজের স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে পাষণ্ড এক স্বামী। নিহত ওই গৃহবধূর নাম ইমা দেবী (৩৫)। পরে নিজ স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী  সজল চক্রবর্তীকে আটক করেছে পুলিশ।

সোমবার (০১) জুলাই ভোর রাত আনুমানিক ৪টার সময় উপজেলার বারশত ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাদল চৌধুরীর বাড়িতে এই খুনের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,স্বামী সজল চক্রবর্তী স্ত্রীকে মারধর করতো। স্ত্রীর সাথে তর্কতর্কি করে এক পর্যায়ে গলা টিপে নিজের স্ত্রীকে খুন করেন বলে প্রাথমিক ভাবে ধারণা করে পুলিশ।

জানা যায়, স্বামী  সজল চক্রবর্তী ও স্ত্রী ইমা দেবী দুই জনের বাড়ী বাঁশখালী উপজেলা। স্বামী সজল চক্রবর্তী গুনাগরী এলাকার শিবু চক্রবর্তীর ছেলে। সে পেশায় একজন কাট মিস্ত্রি। ইমা দেবী কেপিজেড ইয়াং ওয়ানে কর্মরত নারী শ্রমিক ছিলেন। তারা দুজনে মামার বাড়ীতে নিজেরা ঘর করে স্থায়ীভাবে বসবাস করতেন বলে জানান স্থানীয় ইউপি সদস্য বাবুল চৌধুরী।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ বলেন, স্ত্রী হত্যার অভিযোগ একজনকে আটক করা হয়েছে। দাম্পত্য কলহের জেরে এই হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। সুরহতাল রিপোর্ট লিখা শেষে পুলিশ ময়নাতদন্তের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

বিএনএনিউজ/নাবিদ,ওজি

Loading


শিরোনাম বিএনএ