27 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » বাকঁখালী নদী থেকে মাথাবিহীন মরদেহ উদ্ধার

বাকঁখালী নদী থেকে মাথাবিহীন মরদেহ উদ্ধার


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের রামুর বাকঁখালী নদী থেকে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত নামা মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। রোববার (৩০ জুন) দুপুর আড়াই টার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম উমখালী এলাকায় বাঁকখালী নদীতে মরদেহটি  দেখতে পেয়ে এলাকাবাসী স্থানীয় প্রশাসনকে খবর দেয়।

খবর পেয়ে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান, রামু থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান ও রামু ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ওই স্থান পরিদর্শন করেন। পরে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা বাঁকখালী নদী থেকে লাশটি উদ্ধার করে।

রামু থানার পুলিশের এস আই অসীম চন্দ্র ধর এর নেতৃত্বে পুলিশের একটি টিম মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। তিনি জানান, মরদেহটি মস্তকবিহীন, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

রামু দক্ষিন মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেশতা বেগম রীনা জানান, নদীতে ভাসমান লাশ দেখার বিষয়টি স্থানীয় মেম্বারের মাধ্যমে জেনে প্রশাসনে অবহিত করি। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি।

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, দক্ষিণ মিঠাছড়ি এলাকায় বাঁকখালী নদীতে মানুষের মৃতদেহ ভাসছে। এ খবর পেয়ে পুলিশের একটি টিম ওই স্থানে পাঠানো হয়। ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান জানান, বাঁকখালী নদী থেকে মস্তক বিহীন, অর্ধগলিত অজ্ঞাত লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সিআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হবে।
বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ