24 C
আবহাওয়া
৩:৫৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ১৬ তলা থেকে পড়ে ঢাবি ছাত্রীর মৃত্যু

রাজধানীতে ১৬ তলা থেকে পড়ে ঢাবি ছাত্রীর মৃত্যু

22:52 You sent রাজধানীতে ১৬ তলা থেকে পড়ে ঢাবি ছাত্রীর মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর  আদাবরে জাপান গার্ডেন সিটির একটি ভবনের  ১৬ তলা থেকে পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জাইনা হাবিব প্রাপ্তির মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে  তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

প্রাপ্তি (২২) নোয়াখালী সদরের হাবিবুল আজিজের দুই সন্তানের মধ্যে ছোট ছিলেন। তিনি জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর বিল্ডিং এর ১৬ তলা ভবনের ১০২ নম্বর ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন।

আদাবর থানার পরিদর্শক তদন্ত মো. মোমিন খান গণমাধ্যমকে  এ তথ্য নিশ্চিত করে জানান,  ‘বুধবার (১ জুন) বিকাল পাঁচটার দিকে প্রাপ্তি ছাদে হাঁটাহাঁটি করছিলেন, সে সময় বৃষ্টি হচ্ছিল। এক পর্যায়ে ১৬ তলা ভবন থেকে তিনি নিচে পড়ে যান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রাপ্তি নিজেই লাফিয়ে নিচে পড়েছেন, নাকি এর পেছনে অন্য কোনও ঘটনা রয়েছে, এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।’

মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মুজিব পাটোয়ারী এ বিষয়ে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করছি, মেয়েটি আত্মহত্যা করেছে। ছাদ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সুইসাইডাল নোটে তার জীবনে দীর্ঘ হতাশার কথা উল্লেখ করেছিলেন তিনি। পরে ময়নাতদন্তের জন্য আমরা মরদেহটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বিএনএ/  আজিজুল,  ওজি

 

Loading


শিরোনাম বিএনএ