28 C
আবহাওয়া
৯:৪২ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » শাহবাগে ভগ্নিপতির রডের আঘাতে শ্যালকের মৃত্যু

শাহবাগে ভগ্নিপতির রডের আঘাতে শ্যালকের মৃত্যু

শাহবাগে দুলাভাইয়ের রডের আঘাতে শ্যালকের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর শাহবাগে সোহরাওয়ার্দী উদ্যানে ভগ্নিপতির রডের আঘাতে শ্যালক শাকিল হোসেনের (১৮) মৃত্যু হয়েছে। সোমবার (১ মে) ভোরে সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাটের পাশে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাকিলকে হাসপাতালে নিয়ে আসা প্রত্যক্ষদর্শী মো. আলআমিন জানান, ভোরে শাকিল তারই পরিচিত শাওন নামের একজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে ভগ্নিপতি বাবু ব্যাপারী সেখানে যান এবং শাকিলকে বকাঝকা করতে থাকেন। একপর্যায়ে একটি রডের টুকরো দিয়ে শাকিলের বুকে আঘাত করে।

শাকিল মাটিতে লুটিয়ে পড়লে প্রথমে তার মাথায় পানি ঢালা হয়। অবস্থার অবনতি দেখে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা ৩ জনই রডসহ বিভিন্ন জিনিসপত্র চুরির সঙ্গে জড়িত ও মাদকাসক্ত ছিল বলে জানা যায়।

শাকিলের বড় ভাই মো. শাহিন হোসেন জানান, তারা থাকেন কামরাঙ্গীরচর চান মসজিদ এলাকায়। শাকিল মাদকাসক্ত ছিল, উদ্যানেই থাকতো। ভোরে তার মৃত্যুর খবর শুনে আমরা হাসপাতালে আসি। বড় ভগ্নিপতি বাবু বেপারী তাকে রড দিয়ে আঘাত করেছে বলে জানতে পারি।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আ. জব্বার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, শাকিলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘাতক বাবুকে আটকের জন্য অভিযান চলছে। ৩ ভাই ৪ বোনের মধ্যে পঞ্চম ছিল শাকিল। বাবার নাম মৃত বাবুল হোসেন।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ