27 C
আবহাওয়া
৮:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পাঞ্জাব ৩৪ রানে জয়ী

পাঞ্জাব ৩৪ রানে জয়ী

পাঞ্জাব ৩৪ রানে জয়ী

বিএনএ, স্পোর্টস ডেস্ক : ব্যাটিং ব্যর্থতার মাশুল দিলো ব্যাঙ্গালোর। আইপিএলে শুক্রবারের ম্যাচে ৩৪ রানে হারলো পাঞ্জাবের কাছে। এ জয়ের মধ্য দিয়ে ছয় ম্যাচে তিন জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এলো পাঞ্জাব।

প্রথমে ব্যাট করতে নামা পাঞ্জাব রাহুল এবং ক্রিস গেইলের ব্যাটিং তাণ্ডবে ১০ ওভারে এক উইকেট হারিয়ে ৮০ রান তুলে। রাহুল শতরান বঞ্চিত হয় অল্পের জন্য। ৫টি ছয় ও ৭ টি চার মেরে ৫৭ বলে ৯১ রান করে অপরাজিত থাকেন রাহুল। গেইল ২৪ বলে ৪৬ রান করেন দুইট ছক্কা ও ছয়টি চারের সাহায্যে। শেষদিকে হরপ্রীত ব্রার ১৭ বলে অপরাজিত ২৫ রান করে অধিনায়ককে সঙ্গ দেন। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৯ তুলে পাঞ্জাব। ব্যাঙ্গালোর পক্ষে দুই উইকেট নেন কাইল জেমিসন।

১৮০ রানের লক্ষে খেলতে নামা ব্যাঙ্গালোর ব্যাটিং বিপর্যয়ে পড়ে। শুরুতে বিরাট কোহলি (৩৪ বলে ৩৫) এবং রজত পাতিদার (৩০ বলে ৩১) এর পর মিডল অর্ডার চূড়ান্ত ভাবে ব্যর্থতার পরিচয় দেয়। দেবদূত পারিক্কাল (৭). গ্লেন ম্যাক্সওয়েল (০), ডিভিলিয়ার্স (৩)। শেষ দিকে কাইল জেমিসন (১১ বলে অপরাজিত ২৬) এব হর্ষল প্যাটেল (১৩ বলে ৩১) করে পরাজেয়র ব্যবধান কমান। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৫ রান তুলতে সক্ষম হয় ব্যাঙ্গালোর। পাঞ্জাবের পক্ষে হরপ্রীত ব্রার ৩টি এবং রবি বিষ্ণই দু্‌ইটি উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর :

গ্রুপ পর্ব, আহেমেদাবাদ (টস- ব্যাঙ্গালোর/ফিল্ডিং)
পাঞ্জাব কিংস ১৭৯/৫, ২০ ওভার ( রাহুল ৯১*, গেইল ৪৬, হারপ্রিত ২৫*, জেমিসন ২/৩২, স্যামস ১/২৪, চেহেল ১/৩৪)
রয়্যাল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালোর ১৪৫/৮, ২০ ওভার (কোহলি ৩৫, পাতিদার ৩১, প্যাটেল ৩১, হারপ্রিত ৩/১৯, বিষ্ণয় ২/১৭, শামি ১/২৮)
ফলাফল : পাঞ্জাব কিংস ৩৪ রানে জয়ী

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ