36 C
আবহাওয়া
১১:২২ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে তরুণ নিহত

রাজধানীতে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে তরুণ নিহত


বিএনএ,ঢাকা: রাজধানীর ওয়ারীর বনোগ্রামে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে শফিক আহমেদ (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন।শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ওয়ারী বনোগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

শফিক আহমেদ স্হানীয় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যান।

নিহতের সহকর্মী আব্দুল মালেক ফরহাদ জানান, তারা ওয়ারী বনোগ্রাম একটি মার্কেটের নিচতলায় বে-সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সন্ধ্যার পর শফিক নাস্তা খাওয়ার জন্য কর্মস্থল থেকে বেরিয়ে কিছুটা সামনে গেলে কে বা কারা তার পেটে ছুরিকাঘাত করে।পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। কারা এবং কেন শফিককে ছুরিকাঘাত করে হত্যা করেছে, এ বিষয়ে কিছুই জানাতে পারেনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, শফিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জানা গেছে কয়েকজন দূর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন হাওলাদার জানান, প্রাথমিকভাবে জানা গেছে ফুটবল খেলাকে কেন্দ্র করে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তবে বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ