30 C
আবহাওয়া
৫:১৩ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির নেতিবাচক রাজনীতি বাংলাদেশের উন্নয়নে বড় প্রতিবন্ধকতা : তথ্যমন্ত্রী

বিএনপির নেতিবাচক রাজনীতি বাংলাদেশের উন্নয়নে বড় প্রতিবন্ধকতা : তথ্যমন্ত্রী

বিএনপির নেতিবাচক রাজনীতি বাংলাদেশের উন্নয়নে বড় প্রতিবন্ধকতা : তথ্যমন্ত্রী

বিএনএ, নারায়নগঞ্জ : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতি বাংলাদেশের উন্নয়নে বড় প্রতিবন্ধকতা।

শুক্রবার (১ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ধন্দিবাজার চরকামালদি এলাকায় ‘আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ’ এর নারায়ণগঞ্জ ইউনিট উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর গণমুখী নীতির কারণে বাংলাদেশ বিশ্বে মাছ ও ফসল উৎপাদনে সফলতা অর্জন করেছে। মানব উন্নয়ন, অর্থনৈতিক,  সামাজিক ও স্বাস্থ্য সূচকে বহু আগেই বাংলাদেশ পাকিস্তানকে ছাড়িয়ে গেছে।  কোনো কোনো সূচকে ভারতের চাইতেও এগিয়ে গেছে। কিন্তু বিএনপি ও তার দোসরদের এসব উন্নয়ন চোখে পড়ে না। তারা ফ্লাইওভারে যানজটমুক্তভাবে দ্রুত গতিতে চলে যায়। পদ্মা সেতুতেও তারা চড়বে, কিন্তু তখন কি বলবে সেটি শোনার অপেক্ষায় আছি।

তিনি বলেন,  সরকারের পাশাপাশি বেসরকারি শিল্প প্রতিষ্ঠান দেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। কর্মসংস্থান সৃষ্টি করছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রার সহায়ক ভূমিকা রাখছে এই শিল্প কারখানার মালিকরা।

তিনি বলেন, ‘যে কোনো বিষয়ে বিএনপি নেতিবাচক প্রচারনা চালায়। তাদের এই নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ বহুদূর এগিয়ে যেতে পারতো। তেরো বছরে দেশ যতটা এগিয়েছে তার চাইতেও বহুদূর যেতে পারতো।’

অনুষ্ঠানে আস্থা ফিড এর চেয়ারম্যান মোশাররফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নজরুল ইসলাম বাবু এমপি,  লিয়াকত হোসেন খোকা এমপি, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, প্রিমিয়ার ব্যাংকের এমডি রিয়াজুল করিম, এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট আমিন হেলালী, আমানত শাহ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হেলাল মিয়া, আস্থা ফিডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন,  সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইয়া, আস্থা ফিড এর পরিচালক সালাউদ্দিন,  সাইফুল ইসলাম বাবু, স্যামসান গ্রুপের বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার দাইলান দুয়ান, প্রিমিয়ার ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার আব্দুল বাতেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ