26 C
আবহাওয়া
৯:০৯ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » আপনাদের কেউ ক্ষমা করবে না : ইমরান খান

আপনাদের কেউ ক্ষমা করবে না : ইমরান খান


বিএনএ, বিশ্বডেস্ক : পার্লামেন্টে অনাস্থা প্রস্তাবের পেছনে বিদেশি ষড়যন্ত্র কাজ করছে বলে দাবি করছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।পাকিস্তানকে ধ্বংস করতে বিরোধীরা যুক্তরাষ্ট্রের সঙ্গে হাত মিলিয়েছেন এমনটাই জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার টেলিভিশনে সম্প্রচারিত এক ভাষণে এ মন্তব্য করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। অনাস্থা ভোটে সংখ্যাগরিষ্ঠতা হারানোর ফলে যার বিদায় এখন কেবল সময়ের ব্যাপার মাত্র।

ইমরান খান বলেন, পাকিস্তানকে একটি ন্যায়ভিত্তিক, আত্মমর্যাদাপূর্ণ ও আধুনিক কল্যাণমূলক ইসলামি রাষ্ট্র হিসেবে গড়ে তোলার স্বপ্ন থেকেই রাজনীতিতে এসেছিলাম।

‘পাকিস্তান রাষ্ট্রের সঙ্গে আমার বয়সের পার্থক্য মাত্র ৫ বছর এবং আমার ১৪ বছরের রাজনীতির জীবনে আমি তিনটি বিষয়কে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছি— ন্যায়বিচার, মানবিকতা এবং আত্মমর্যাদা।’

কিন্তু পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদে আসীন হওয়ার পর থেকেই তিনি বিরোধীদের সীমাহীন অসহযোগিতার শিকার হয়েছেন এবং তাকে ক্ষমতাচ্যুত করার ‘ষড়যন্ত্রের’ পেছনে তিনজন পাকিস্তানি রাজনীতিবিদের হাত রয়েছে বলে ভাষণে অভিযোগ তোলেন ইমরান খান।

সাম্প্রতিক রাশিয়া সফরকে তারা ষড়যন্ত্রের প্রধান অস্ত্র হিসেবে ব্যবহার করেছেন বলে ভাষণে অভিযোগ করেন ইমরান খান। যুক্তরাষ্ট্রের কাছে এ সম্পর্কে তিন রাজনীতিক ‘কান ভারী’ করেছেন বলেও মন্তব্য করেন তিনি।

‘আমি শুধু একটি কথা বলব— দেশের জনগণ কখনও আপনাদের ক্ষমা করবে না।’

৩ এপ্রিল অনাস্থা প্রস্তাবের ওপর ভোটের কথা রয়েছে। তার তিন দিন আগে বৃহস্পতিবার জাতির উদ্দেশে আবেগপ্লুত ভাষণ এ দেন ইমরান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ