31 C
আবহাওয়া
২:২৬ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হিমু চরিত্রে চট্টগ্রামের আরজু

হিমু চরিত্রে চট্টগ্রামের আরজু

হিমু চরিত্রে চট্টগ্রামের আরজু

বিএনএ,বিনোদন প্রতিবেদক: সম্প্রতি ‘মুক্তি’ নামের একটি ছবিতে অভিনয়ের পর আরেকটি ছবির শুটিং শুরু করেছেন চিত্রনায়ক কায়েস আরজু। ‘হিমুর বসন্ত’ নামের এই ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করছেন মির্জা সাখাওয়াত হোসেন।

চট্টগ্রামের ছেলে কায়েস আরজু জানান, ছবিটির কাজ রাজধানী ঢাকার একটি শুটিং হাউজে শুরু হয়েছে। এই প্রথম বার তিনি কোন ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলে জানান। তিনি এই ছবির হিমু চরিত্রে অভিনয় করছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ছবিতে আমার চরিত্রটি গুরুত্বপূর্ণ।

হিমু চরিত্রটিতে অভিনয় করার প্রস্তাব পাবার পর  হুমায়ুন আহমেদের হিমু নিয়ে লেখা সবগুলো গল্প পড়েছি। নিজেকে হুমায়ুন স্যারের হিমু চরিত্রে তৈরি করার চেষ্টা  করেছি। যেখানে দর্শক আমাকে নতুনরূপে দেখতে পাবেন, বলে জানান কায়েস আরজু ।

কিছুদিন আগে আমি ‘মুক্তি’ নামের একটি ছবির কাজ শেষ করেছি। কায়েস আরজু সম্প্রতি জাফর আল মামুনের পরিচালনায় ‘এক পশলা বৃষ্টি’ নামের নতুন একটি ছবির প্রথম লটের শুটিং শেষ করছেন। নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে আরজু বলেন, নতুন এই বছরটা মনে হয় চলচ্চিত্রে আমার ব্যস্ততা বেশি যাবে। কারণ এরই মধ্যে বেশ কয়েকটি ছবির কাজে চুক্তিবদ্ধ হয়েছি। সব মিলিয়ে চলচ্চিত্রের কাজে হয়তো বছরটি ভালোই কাটবে আমার। শাপলা মিডিয়া প্রযোজিত নতুন এই ছবিতে আরজুর বিপরীতে অভিনয় করেছেন রোমানা নীড় নামের নতুন একজন নায়িকা। ছবিতে আরও অভিনয় করছেন খলিলুর রহমান কাদেরি ও আনোয়ার সিরাজি প্রমুখ। জানা গেছে, প্রথম লটের পাঁচ দিনের কাজ ঢাকায় শেষ করে এরপর ঢাকার বাইরের বিভিন্ন লোকেশনে শুটিং হবে। এরপর গানসহ শেষ লটের কাজ শেষ করবো কক্সবাজারে।

কায়েস আরজু এর হাতে রয়েছে আরো বেশ কয়েকটি ছবির প্রস্তাব।

বিএনএনিউজ২৪/আরআরখান,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ