28 C
আবহাওয়া
৯:৫১ অপরাহ্ণ - জুন ৮, ২০২৩
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে প্রথমবারের মতো ‘ক্যারিয়ার উৎসব’

নোবিপ্রবিতে প্রথমবারের মতো ‘ক্যারিয়ার উৎসব’


বিএনএ, নোবিপ্রবি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) ক্যাম্পাসে  প্রথমবারের মতো চাকরি মেলা ও ক্যারিয়ার উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাবের আয়োজনে এ উৎসব অনুষ্ঠিত হয়।

সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে উৎসব উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে গোলচত্বরে চাকরি মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। মেলায় প্রাণ, মেঘনা ও আবুল খায়ের গ্রুপসহ বিভিন্ন কোম্পানি গ্রাজুয়েট, অ্যাপিয়ার্ড এবং ফাইনাল ইয়ার বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষার্থীদের সিভি সংগ্রহ করেন।

চাকরি মেলার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল আলম বলেন, চাকরি মেলা আমাদের বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো শুরু হয়েছে। এর মধ্য দিয়ে সদ্য পড়াশোনা শেষ করা শিক্ষার্থী ভালো সুযোগ লাভ করবে। এ ধরনের মেলা আয়োজন করার জন্য আমি নোবিপ্রবি বিজনেস ক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি। আমি আশা করি ভবিষ্যতে আরো এরকম মেলার আয়োজন করবে ক্লাবটি।

উৎসবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল বাকী,  ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক  ড. এস এম মাহবুবুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের অন্যান্য শিক্ষক, বিজনেস ক্লাবের সভাপতি কাজী আল আমিন, সাধারণ সম্পাদক নুরুন্নাহার সীমাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

বিএনএনিউজ/শাফি/এইচ.এম।

 

Total Viewed and Shared : 113 


শিরোনাম বিএনএ