39 C
আবহাওয়া
৬:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


বিএনএ, স্পোর্টস ডেস্ক: সিরিজের প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের মুখোমুখী হয়েছে টাইগাররা। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বিশ্বচ্যাম্পিয়নদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছে দুই দল।

তিন স্পিনার ও দুই পেসার নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমানের রয়েছেন সাকিব আল হাসান, তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ। এক সিরিজ পর ফেরা অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে ওপেন করবেন লিটন দাস। তিন নম্বর পজিশনে খেলবেন নাজমুল হোসেন শান্ত। অন্যদিকে ইংল্যান্ড খেলাচ্ছে তিনজন পেসার। জোফরা আর্চার, মার্ক উডের সঙ্গে একাদশে আছেন ক্রিস ওকস। ইংলিশ একাদশে জায়গা হয়নি পেস অলরাউন্ডার স্যাম কারানের।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তাইজুল ইসলাম।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, ফিল সল্ট, ডেভিড মালান, জেমস ভিন্স, জস বাটলার, উইল জ্যাকস, মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশীদ, জোফরা আর্চার ও মার্ক উড।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ