Bnanews24.com
Home » ধামরাইয়ে পুত্রবধূর নির্যাতনে শাশুড়ির আত্মহত্যা
এক নজরে ঢাকা বিভাগ সব খবর

ধামরাইয়ে পুত্রবধূর নির্যাতনে শাশুড়ির আত্মহত্যা

ধামরাইয়ে পুত্রবধূর নির্যাতনে শাশুড়ির আত্মহত্যা

বিএনএ, সাভার : জুলেখা বেগমের একটি মাত্র পুত্রসন্তান। অনেক দুঃখ কষ্ট করে বুকের ভিতরে আগলে রেখে বড় করেছেন। বৃদ্ধ বয়সে একটু সেবা ও ভালোবাসা পাওয়ার জন্য অনেক আশা করে ছেলেকে বিয়ে করান ওই পিতা মাতা। কিন্তু ভালোবাসা সেবা পাওয়ার বদৌলতে পেয়েছেন অসংখ্য ঘৃনা ও লাঞ্ছনা। শেষমেশ মানসিক নির্যাতন সইতে না পেরে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন বৃদ্ধা শাশুড়ি।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে ঢাকা জেলার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বালিয়া পূর্ব পাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত বৃদ্ধা মহিলা জুলেখা বেগম (৫৫) বালিয়া পূর্ব পাড়া গ্রামের আব্দুল কাদেরের স্ত্রী।

জানা যায়, শাশুড়ির সাথে পুত্রবধূর মাঝেমধ্যেই বাকবিতন্ডা হয়। পরিবারে সবসময় অশান্তি লেগেই থাকতো পুত্রবধূর জন্য। সোমবার দিনব্যাপী শাশুড়ির সাথে ঝগড়া করে ওই পুত্রবধূ। অকথ্য ভাষায় গালিগালাজ করে মানসিক চাপ প্রয়োগ করে। একপর্যায়ে মানসিক চাপ সইতে না পেরে রাত আটটার দিকে বিষপান করে আত্মহত্যা করে।

নিহতের স্বামী আব্দুল কাদের বলেন, আমার ছেলের বউয়ের সাথে আমার স্ত্রীর ঝগড়া হয়। একটু ধাক্কাধাক্কিও হয়। কিন্তু মারধরের কোন ঘটনা ঘটেনি। পরে গোষা (অভিমান) করে রাতে বিষ খেয়ে মারা যায়।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমান বলেন, খবর পেয়ে বৃদ্ধা মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষ প্রয়োগে মৃত্যু হয়েছে তার। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর আসল রহস্য বের হয়ে আসবে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম