40 C
আবহাওয়া
৬:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাড়ি চালাতে গিয়ে আহত কাঁচা বাদাম’র গায়ক

গাড়ি চালাতে গিয়ে আহত কাঁচা বাদাম’র গায়ক

ভুবন

বিএনএ বিনোদন ডেস্ক: ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে কম হইচই হয়নি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে গানটি। গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন সেই ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর। সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন ভুবন। ওই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা ঘটে। আহত গায়ককে পশ্চিমবঙ্গের সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুবন বলেন, গাড়ি চালানো শিখতে একটি পুরনো গাড়ি কিনেছিলাম। বিকেলে সেটি চালানো অবস্থায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা মারে।

ভুবন আরও জানান, বাদাম বিক্রি ছেড়ে এবা গান গাইছেন তিনি। গানেই মনোনিবেশ করবেন। এর মধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তার হাতে দেড় লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। আগামী দিনে আরও দেড় লাখ টাকা তুলে দেওয়া হবে তার হাতে।

উল্লেখ্য, সম্প্রতি বাদাম বিক্রেতা থেকে গায়ক হিসেবে জনপ্রিয় হয়ে উঠেন ভুবন বাদ্যকর। তার কাঁচা বাদাম বিক্রির সুর জনপ্রিয় হয়ে উঠে ভারতসহ বাংলাদেশেও।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ