31 C
আবহাওয়া
৪:৩৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপির ৮ ডিসি পদে রদবদল

সিএমপির ৮ ডিসি পদে রদবদল

ডিবি পরিচয়ে অপরাধ: সিএমপির ৬ কনস্টেবল কারাগারে

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনারের (ডিসি) ৮ পদে পরিবর্তন হয়েছে। সোমবার (১ মার্চ) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভির স্বাক্ষরিত এক আদেশে এ রদবদল করা হয়।

আদেশে বলা হয়, নগর পুলিশের সিটি এসবির উপ-কমিশনার হিসেবে দায়িত্বে থাকা আব্দুল ওয়ারিশকে পশ্চিম বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্ব দেওয়া হয়েছে। ডিবি (পশ্চিম) বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্ব পালন করে আসা মনজুর মোরশেদকে সিটি এসবির উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। উপ-কমিশনার ক্রাইম পদে থাকা এম এন নাসিরুদ্দীনকে ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-কমিশনার পদে এবং পশ্চিম বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্বে থাকা ফারুক উল হককে ডিবি (পশ্চিম ও বন্দর) বিভাগে উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে।

সিএমপিতে উপ-কমিশনার হিসেবে যোগদান করা জসিম উদ্দীনকে উপ-কমিশনার পিওএম (বন্দর ও উত্তর) পদে পদায়ন করা হয়েছে। উপ-কমিশনার পিওএম (বন্দর) পদে থাকা শাকিলা সোলতানাকে উপ-কমিশনার ট্রাফিক (বন্দর) পদে বদলি করা হয়েছে। এছাড়া উপ-কমিশনার ট্রাফিক (বন্দর) পদে কর্মরত তারেক আহম্মেদকে উপ-কমিশনার ট্রাফিক (পশ্চিম) বিভাগে আর ট্রাফিক (পশ্চিম) বিভাগের উপ-কমিশনার জয়নুল আবেদীনকে উপ-কমিশনার ক্রাইম পদে পদায়ন করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ