29 C
আবহাওয়া
৭:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর কদমতলী দক্ষিণ দনিয়ায় একটি বাসায় ফারজানা আক্তার মীম (১০) নামে এক স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে অচেতন অবস্থায় তার স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপপতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামের ওয়াহিদ গাজীর মেয়ে মীম। ২ ভাই ২বোনের মধ্যে সবার ছোট সে। পরিবারের সাথে দক্ষিণ দনিয়া গ্যাস রোডের ১৬২৫, নম্বর বাড়ির দোতলা বাসার নিচ তলাতে থাকতো। মুরাদপুরে একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো সে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা শিশুটির বাবা ওয়াহিদ গাজী জানান, তিনি এশার নামাজ পড়তে মসজিদে ছিলো। আর মীমের মা ও বড় ভাইও বাসার বাইরে ছিলো। পাশের বাসার এক মেয়ের সাথে করে নিজেদের বাসাতেই খেলছিলো মীম। এর কিছুক্ষণ পর পাশের বাসার ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে বাসায় গিয়ে দেখেন মীমকে স্থানীয় একটি হাসপাতালে নিয়া যাওয়া হয়েছে। এরপর সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, বাসায় বিছানার উপর খেলার সময় তার গলার ওড়নার একপাশ ঘুরন্ত ফ্যানের সাথে গিয়ে আটকে যায়। এতে তার গলায় ফাঁস লেগে যায় বলে মীমের সাথে খেলা করা আরেক মেয়ের কাছে এইটুকু শুনতে পেরেছি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। কদমতলী থানায় ঘটনাটি জানানো হয়েছে।
বিএনএনিউজ/এসকেকে, জেবি

Loading


শিরোনাম বিএনএ