28 C
আবহাওয়া
১১:৫৯ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘প্রতিশোধের’ আগুনে জ্বলছেন নোরা

‘প্রতিশোধের’ আগুনে জ্বলছেন নোরা

‘প্রতিশোধের’ আগুনে জ্বলছেন নোরা

বিনোদন ডেস্ক: নিজের সোশ্যাল একাউন্টে কীসের ইঙ্গিত দিলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি? এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউড জুড়ে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে একটি স্টেটাস শেয়ার করেন নোরা ফাতেহি। যেখানে তিনি বলেন, পস্তানোর চেয়ে প্রতিশোধ নেওয়া ভাল। ঠিক সময়ে তিনি প্রতিশোধ নেবেন।

কার উদ্দেশ্যে নোরা ফতেহি প্রতিশোধ নেওয়ার পোস্ট শেয়ার করেন, তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। যদিও বিষয়টি নিয়ে মডেল, অভিনেত্রী এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি গুরু রনধাওয়ার সঙ্গে ‘নাচ মেরি রানি’-তে দেখা যায় নোরা ফাতেহিকে। গুরুর সঙ্গে তার নতুন ভিডিওতে নোরাকে দেখার পর থেকে তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন অভিনেত্রীর ভক্তরা। অ্যালবাম এবং ফটোশ্যুটের পাশাপাশি ‘ভুজ-দ্য প্রাইড অফ ইন্ডিয়ার’ শ্যুটিং শুরু করেছেন নোরা ফাতেহি। এই ছবিতে সঞ্জয় দত্ত, অজয় দেবগণ এবং সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।

প্রসঙ্গত, অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পর নোরা ফাতেহি নিজেকে ‘সিঙ্গল’-ই রেখেছেন। অঙ্গদের সঙ্গে বিচ্ছেদের পর বিষয়টি নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন নোরা। যদিও বিয়ের পর প্রাক্তন বান্ধবীর অভিযোগের মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোন মন্তব্য করেননি অঙ্গদ বেদী। নোরা ভাল থাকুন, জীবনে খুশি থাকুন বলে আশা প্রকাশ করেন অঙ্গদ বেদী। ২০১৮ সালে নেহা ধুপিয়ার সঙ্গে দিল্লির একটি গুরুদোয়ারায় গাঁটছড়া বাঁধেন অঙ্গদ বেদী।

বিএনএ/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ