28 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের নির্বাচনী জনসভা বিকেলে

আওয়ামী লীগের নির্বাচনী জনসভা বিকেলে

পেছালো আওয়ামী লীগের বিজয় র‍্যালি

বিএনএ, ঢাকা: রাজধানীর কলাবাগান মাঠে নির্বাচনী জনসভা করবে আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

সোমবার (১ জানুয়ারি) বিকেল ৩টায় জনসভা শুরু হবে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ যৌখভাবে এই জনসভার আয়োজন করেছে। এতে রাজধানীর সবগুলো আসনের নৌকার প্রার্থী উপস্থিত থাকবেন।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান। জনসভাটি সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর ও উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

চিঠিতে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধিমালা প্রতিপালন এবং নির্বাচন কমিশন নির্দেশনা অনুসরণের শর্তে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আগামী ১ জানুয়ারি দুপুর ২টায় ধানমন্ডির কলাবাগান মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠানের বিষয়ে অনাপত্তি জ্ঞাপন করা হলো।

তার আগে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের প্রার্থী জাহাঙ্গীর কবির নানক গণমাধ্যমকে জানিয়েছিলেন, আগামী ১ জানুয়ারি রাজধানীতে নির্বাচনী জনসভা করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ওই দিন বিকেল ৩টায় মোহাম্মদপুরের শারীরিক চর্চাকেন্দ্র মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে স্থান পরিবর্তন করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ