27 C
আবহাওয়া
৯:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ইলিয়াস আমাকে ভোগ করতেই বিয়ে করেছিল: সুবাহ

ইলিয়াস আমাকে ভোগ করতেই বিয়ে করেছিল: সুবাহ

সুবাহ

বিএনএ বিনোদন ডেস্ক: গায়ক ইলিয়াস তাকে ভোগ করার জন্যই বিয়ে করেছিলেন, এমনটাই দাবি করেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। তিনি বলেন, আমি সরল মনে ওকে ভালোবেসে বিয়ে করেছিলাম সংসার করার জন্য। আর ও আমাকে বিয়ে করেছিল আমার শরীরকে ভোগ করার জন্য এবং টাকার জন্য। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ কথা বলেন তিনি।

সুবাহ লেখেন, ও যখন আমাকে বিয়ে করেছে বিয়ের মধ্যে আমাকে শাড়ি, গয়না কোনো কিছু ইভেন্ট, বিয়ের কোনো খরচও করেনি। সে বিয়ের পর আমার কাছে অনেক কিছুই চেয়েছিল।

তিনি আরও লেখেন, আমার মা ওকে ২৫ হাজার টাকা দামের একটা ঘড়ি গিফট করেছে। ডায়মন্ডের সোনার দুইটা আংটি, হোয়াইট গোল্ডের চেইন আমি দিয়েছি। জুতা-স্যান্ডেল বিয়ের শেরওয়ানি পাঞ্জাবি এভরিথিং আমরা দিয়েছি সামর্থ্য অনুযায়ী। আমার ভাই ওকে রোলেক্স এর প্রায় ১২ থেকে ১৩ লাখ টাকা দামের একটা ঘড়ি পর্যন্ত কিনে দিয়েছে। এছাড়াও আমার আম্মু ইলিয়াসকে বলেছিল- ‘তোমার আর যা ডিমান্ড আছে আমরা দেবো। সুবার বাবা বেঁচে নেই তাই গাড়ি ফ্ল্যাট কিনে দিতে লেট হবে বাবা।’

এদিকে, গত বুধবার আরো বেশ কয়েকটি পোস্ট দেন সুবাহ। আরেক পোস্টে সুবাহ লেখেন, ‘যদি বলো ফাঁসিয়ে ছিলাম তবে বলবো হ্যাঁ, ফাঁসিয়ে ছিলাম শুধু তোমাকে পাওয়ার জন্য, তোমার ভালোবাসা পাওয়ার জন্য, তোমার সঙ্গে সংসার করার জন্য। তোমার তো টাকা নাই যে টাকা দেখে ফাঁসাবো। বিচার করবেন আল্লাহ।’

সম্প্রতি আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসেন। কিন্তু বিয়ের পরপরই ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন তিনি। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী। ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা আগে থেকেই আলোচিত।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ