27 C
আবহাওয়া
১১:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কে হাসবে শেষ হাসি?

কে হাসবে শেষ হাসি?

ভারত

স্পোর্টস ডেস্ক: ৯০ হাজার টিকিট মাত্র দশ মিনিটে শেষ। দর্শক উন্মাদনা সামাল দিতে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের (এমসিজি) গ্যালারিতে দাঁড়িয়েও খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে! ক্রিকেটের ‘এল ক্লাসিকো’ বলে কথা।

সব ম্যাচের সেরা ম্যাচ দিয়ে আজ মেলবোর্নে এবারের টি ২০ বিশ্বকাপ অভিযান শুরু করতে যাচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান।

তবে দুঃখের বিষয় হল, হাইভোল্টেজ ম্যাচ ভাসিয়ে দিতে পারে বৃষ্টি। অস্ট্রেলিয়ার আবহাওয়া অফিসের বরাত দিয়ে বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী সপ্তাহ পর্যন্ত সিডনি ও মেলবোর্নে বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা আছে।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রোববার ভারত-পাকিস্তান ম্যাচের দিনে বৃষ্টির সম্ভাবনা আছে ৯৫ শতাংশ, যা হতে পারে বিকেলে এবং সন্ধ্যায়। সেই সঙ্গে ঘণ্টায় ১৫ থেকে ২৫ কিলোমিটার গতিতে ঝড়ো বাতাস বয়ে যেতে পারে। এ দিন ৪ থেকে ১০ মিলিমিটার বৃষ্টিপাতের সম্ভাবনা আছে।

ধারণা করা হচ্ছে, ম্যাচটি দেখতে মেলবোর্নে উপস্থিত হতে পারেন ১ লাখের কাছাকাছি দর্শক। তবে বৃষ্টির কারণে খেলা মাঠে গড়ায় কি না? সেটা নিয়েই চলছে জল্পনা-কল্পনা।

সপ্তাহের বাকি সময়ে বুধবার থেকে বৃষ্টির সম্ভাবনা কমে যাবে। বুধ ও বৃহস্পতিবার বৃষ্টির সম্ভাবনা আছে ৬০ শতাংশ।

বিশ্বকাপে সেমি-ফাইনাল ও ফাইনাল ছাড়া কোনো ম্যাচে রিজার্ভ ডে নেই। নিয়ম অনুযায়ী, ফল আনতে হলে অন্তত পাঁচ ওভারের ম্যাচ হতে হবে। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কে হাসে শেষ হাসি, ভারত-পাকিস্তান নাকি বৃষ্টি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ