34 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্কুল বাস ভাংচুর, আটক ৩

ধামরাইয়ে স্কুল বাস ভাংচুর, আটক ৩


বিএনএ, সাভার : সারা দেশে বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিনে ধামরাইয়ে দুটি বাস ও একটি ট্রাকের কাঁচ ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় ধামরাই থানা পুলিশ ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাতটার দিকে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

ধামরাই থানা পুলিশ জানায়, সকাল ৭টার দিকে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় জড়ো হন বিএনপির নেতা-কর্মীরা। পরে ওই এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে চলাচলরত আমিন মডেল টাউন স্কুল অ্যান্ড কলেজের একটি স্কুলবাস ও আরেকটি যাত্রীবাহী বাসে ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপির নেতা-কর্মীরা। বাসচালক বাস থামালে যাত্রীরা নেমে যান। পরে হামলাকারীরা লাঠি দিয়ে বাসে ভাংচুর চালান। খবর পেয়ে ধামরাই থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে দৌঁড়ে পালানোর চেষ্ট করে। পুলিশ ধাওয়া দিয়ে কুশুরা ইউনিয়নের গোলাম মোস্তফা সহ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। বাকিরা পালিয়ে যান।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. হারুন অর রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে ভাংচুরকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে তাঁরা দৌড়ে সেখান থেকে পালানোর সময় ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে।

বিএনএ নিউজ/ ইমরান খান, ওজি /এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ