36 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে নববধূ হত্যার প্রধান আসামি স্বামী আটক

ধামরাইয়ে নববধূ হত্যার প্রধান আসামি স্বামী আটক

ধামরাইয়ে নববধূ হত্যার প্রধান আসামি স্বামী আটক

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে চাঞ্চল্যকর নববধূ জুলেখা আক্তার হত্যাকান্ডের প্রধান আসামী ঘাতক স্বামী মিরাজ শেখ’কে যশোর জেলার অভয়নগর থানার ভাঙ্গাগেইট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।সোমবার (৩১ অক্টোবর) বেলা বারোটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে, ৩০ অক্টোবর ভোর ৪ টার দিকে র‌্যাব-৪ ও র‌্যাব-৬ এর একটি যৌথ চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার অভয়নগর থানার ভাঙ্গাগেইট এলাকায় অভিযান পরিচালনা করে মো. মিরাজ শেখকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায়, ৪ মাস পূর্বে আসামী মিরাজের সাথে ভিকটিম জুলেখা আক্তারের বিয়ে হয়। বিয়ের পরে আসামী মিরাজ এবং ভিকটিম জুলেখা ধামরাই উপজেলার কাওয়ালিপাড়া এলাকায় বসবাস করে আসছিলো। আসামী কালামপুর এলাকার থ্রী স্টার ইটভাটায় এবং ভিকটিম উক্ত এলাকায় একটি গার্মেন্টসে চাকুরী করত। বিয়ের পর থেকে আসামী ওই নববধূকে অহেতুক বিনা কারনে সন্দেহ করিয়া বিভিন্ন সময় গালিগালাজ ও মারধর করত। এই ঘটনার বিষয়ে ওই নববধূ অনেকবার তার মায়ের কাছে নালিশও করেছে। মায়ের কাছে নালিশ করায় আসামি ভিকটিমের উপর প্রচন্ড ক্ষিপ্ত হয় এবং তাদের দাম্পত্য কলহ চূড়ান্ত পর্যায়ে উপনিত হয়। উক্ত কলহের সূত্র ধরে আসামী গত ২৬ অক্টোবর রাত ১২ টার দিকে জুলেখাকে হত্যা করে এবং ঘরের বাহির হইতে দরজায় শিকল লাগাইয়া কৌশলে পালাইয়া যায়। স্থানীয় লোকজন সংবাদ পেয়ে ঘটনাটি ভিকটিমের পরিবারকে জানায়।

র‌্যাব আরও জানায়, কাওয়ালিপাড়া এলাকার শামসুল হকের বাড়িতে কাঁথায় মোড়ানো অবস্থায় নববধূর মৃতদেহ উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ। এ ঘটনাটি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে জুলেখার বড় ভাই মো: আল-আমিন আসামি মিরাজসহ অজ্ঞাতনামা একজনকে বিবাদী করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ফলশ্রুতিতে র‌্যাব-৪ আসামীদের গ্রেফতারে ছায়াতদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় আসামী মিরাজ ছদ্মবেশে যশোর জেলার অভয়নগর থানার ভাঙ্গাগেইট এলাকায় অবস্থান করছে যার প্রেক্ষিতে র‌্যাব-৪ ও র‌্যাব-৬ এর একটি যৌথ আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মিরাজকে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ভিকটিম জুলেখা’কে হত্যার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব-৪।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ