32 C
আবহাওয়া
১০:২৭ অপরাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ভাড়া নিয়ে বিতন্ডা, যাত্রীকে মারধর

রাজধানীতে ভাড়া নিয়ে বিতন্ডা, যাত্রীকে মারধর


বিএনএ, ডেস্ক : রাজধানীতে যাত্রীবাহী বাসে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে চালক-হেলপার মিলে মো. শহীদ (৩৩) নামের এক যাত্রীকে বেধড়ক মারধর করেছে। । তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরী করেন।

বুধবার (৩১ আগস্ট) সকালের দিকে শাহবাগ এলাকায় এ ঘটনা ঘটে।পরে আহতাবস্হায় তাকে শাহবাগ থানার পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

আহত শহীদ জানান, যাত্রাবাড়ী এলাকা থেকে নগর পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে ওঠি। শাহবাগের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট নামবো। পরে ভাড়া নিয়ে ওই বাসের হেলপার ও চালকের সঙ্গে চলন্ত অবস্থায় কথা কাটাকাটি হয়। এ কারণে তাকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে না নামিয়ে শাহবাগ মোড়ে নিয়ে বেধড়ক মারধর ও মাথায় আঘাত করে। এতে আমার মাথা ফেটে যায়।

শাহবাগ থানার (এসআই) মো. জব্বার জানান, প্রাথমিকভাবে জানা গেছে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এই ঘটনা ঘটেছে। আহত ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাসটিকে জব্দ এবং হেলপার ইব্রাহিম পুলিশ হেফাজতে আছে।

শাহবাগ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন এই তথ্য নিশ্চিত করে জানান, নগর পরিবহনের চালক ও হেলপারের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ওই যাত্রীকে মারধর করলে তার মাথা ফেটে যায়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ