31 C
আবহাওয়া
১১:২৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

চকরিয়ায় অস্ত্রসহ ৪ ডাকাত আটক


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাসিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ একটি ডাকাত দলের ৪ জনকে আটক করেছে র‍্যাব। রোববার (৩০ জুলাই) রাতে চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে র‌্যাব এই অভিযান চালায়।

সোমবার (৩১ জুলাই) দুপুরে কক্সবাজারে র‌্যাব- ১৫ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব- ১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মো. জামিলুল হক।

গ্রেপ্তার ডাকাত চক্রের সদস্যরা হলেন- ডাকাত দলের নেতা মো.তৈয়ব, হাবিবুর রহমান, মিজানুর রহমান ও মোশারফ হোসেন।

র‍্যাব কর্মকর্তা জামিলুল হক জানান, গত ২৯ জুলাই রাতে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী-লামা-আলীকদম সড়কে বেতার শিল্পী জাফর আলমকে তার মোটরসাইকেল গতিরোধ করে ডাকাতি করে একদল ডাকাত। ওইদিন রাতে ডাকাত দল আরও কয়েকটি মোটরসাইকেল আরোহীকে সড়কে গতিরোধ করে ডাকাতি করে এবং তাদের মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় বেতার শিল্পী জাফর চকরিয়া থানায় অভিযোগ করেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে র‌্যাব ওই এলাকায় তদন্ত শুরু করে।

সংবাদ সম্মেলনে র‌্যাবের এই কর্মকর্তা জানান, রোববার রাতে র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের একটি আভিযানিক দল ফাসিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের মূলহোতা মো.তৈয়বকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে চকরিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকি তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে চারটি এলজি, দুটি রাম দা, সাতটি মোবাইল, এবং তিনটি মোটরসাইকেল।

জামিলুল আরও জানান, সংঘবদ্ধ একটি ডাকাত দল রয়েছে যারা ফাসিয়াখালী-লামা ও আলীকদম সড়ক এবং চকরিয়া বিশাল চিংড়ি ঘের এলাকায় ডাকাতি করে। তাদের চিহ্নিত করে গ্রেপ্তারে এ অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ