35 C
আবহাওয়া
১:৪০ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে প্রধানমন্ত্রীর উপহার পেল আরও ২ হাজার লোক

ফেনীতে প্রধানমন্ত্রীর উপহার পেল আরও ২ হাজার লোক

ফেনীতে প্রধানমন্ত্রীর উপহার পেল আরও ২ হাজার লোক

বিএনএ, ফেনীঃ বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে যাওয়া আরও দুই হাজার বিভিন্ন পর্যায়ের শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে থেকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছে ফেনী পৌরসভা।শনিবার দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর উপস্থিতিতে প্রায় দুই হাজার বাস,ট্রাক,সিএনজি,টমটম, ভ্যানগাড়ি, রিকশা চালক, সেলুন কর্মচারী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়৷

এসময় ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি, আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি ও স্টারলাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, আন্তঃজেলা শ্রমিক শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আজম চৌধুরী প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন, বর্তমান সরকার শেখ হাসিনার সরকার অত্যন্ত মানবিক সরকার। যিনি সাধারণ মানুষের কথা সার্বক্ষণিক চিন্তা করেন। তারই ধারাবাহিকতায় এই মহামারীতে কর্মহীন হয়ে পড়া প্রত্যেকটি মানুষের খাদ্য নিশ্চিত করণে তিনি নির্দেশনা প্রদান করেছেন। শোকাবহ আগষ্ট মাসকে সামনে রেখে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে তার এবং তার পরিবারের সদস্যদের হত্যাকাণ্ডে জড়িত বিদেশে আত্মগোপনে থাকা খুনিদের দেশে এনে শাস্তি নিশ্চিত করার দাবী জানান।
শহরের একজন মানুষও না খেয়ে থাকবেনা উল্লেখ করে পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি জানান, কর্মহীন সকল মানুষের খাদ্য নিশ্চিত করণে ফেনী পৌরসভার এই কর্মসূচি অব্যাহত থাকবে। এরইমধ্যে চলমান লকডাউনে ফেনী পৌরসভার পক্ষ থেকে ১৩ হাজারের ও অধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলে জানান তিনি। এছাড়া যারা সহায়তা নিতে লজ্জাবোধ করেন তাদের জন্য পৌরসভার পক্ষ থেকে দু’টি মোবাইল নাম্বার সার্বক্ষণিক চালু রয়েছে সেই নাম্বারে কল আসা মাত্রই গোপনে তাদের কাছে খাদ্য সহায়তা পৌছে যাবে।
এছাড়াও পৌরবাসীর সুবিধার্থে পৌরসভার পক্ষ থেকে জরুরী অক্সিজেন ও এম্বুলেন্স সেবা চালু রয়েছে বলেও জানান তিনি।
এদিন খাদ্য সহায়তা পাওয়া সেলুন ব্যবসায়ী সুনীল মজুমদার জানান, চলমান লকডাউনে বেশ কিছুদিন যাবত আয় ইনকাম বন্ধ রয়েছে। আজ ফেনী পৌরসভার পক্ষ থেকে ১০ কেজি চাল, ১ কেজি করে চিনি, মসুর ডাল, বুটের ডাল, সয়াবিন ও লবন পেয়েছি। এমন উদ্যোগের জন্য তিনি পৌরসভা কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ