38 C
আবহাওয়া
৪:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » টেক ব্যাক বললেই অন্ধকারে ফিরবে না বাংলাদেশ: ওবায়দুল কাদের

টেক ব্যাক বললেই অন্ধকারে ফিরবে না বাংলাদেশ: ওবায়দুল কাদের

টেক ব্যাক বললেই অন্ধকারে ফিরবে না বাংলাদেশ: ওবায়দুল কাদের

বিএনএ: লন্ডনে বসে তারেক রহমান ‘টেক ব্যাক’ বললেই আলো থেকে অন্ধকারে বাংলাদেশ আর ফিরে যাবে না। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন। বলেন, বিদেশে বসে কাপুরুষের মতো রাজনীতি করে লাভ নেই। সাহস থাকলে দেশে ফিরে তারেক রহমানকে রাজনীতি করার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বলেন, যারা জঙ্গিবাদের দোসর এবং বঙ্গবন্ধুসহ চার নেতার খুনি, তাদের হাতে বাংলাদেশ আর ফিরবে না। বলেন, বিএনপি নেতাদের শক্তি কমে আসছে, দম কমে আসছে, এখন লাফালাফি বন্ধ করে নীরব পদযাত্রা, শোকযাত্রা শুরু করেছে। তাদের যাত্রা দেখলে মনে হয়, কেউ মারা গেলে যে নীরব শোভাযাত্রা, সেই শোভাযাত্রা।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ভীষণ ক্ষেপে গেছেন। তিনি গোস্যা করেছেন। তিনি বলছেন, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাচন নাকি মাগুরার উপনির্বাচনের দাদা। ইলেকশন কিন্তু এখনও হয়নি। হবে আগামীকাল। মাগুরার উপনির্বাচন হুন্ডাগুন্ডা দিয়ে সকাল ১০টার মধ্যে ভোট শেষ। ১০টার পর আর ভোট নেই। সেই নির্বাচন আর হবে না। মাগুরা মার্কা নির্বাচন আগামীকাল হবে না। ফখরুল সাহেব, মাগুরা স্টাইলের নির্বাচন হবে না। মাগুরার দাদাও হবে না, নানাও হবে না। ইলেকশন ইলেকশনই হবে।’

উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে সমর্থনের বিষয়ে কাদের বলেন, ‘আওয়ামী লীগের অধিকার আছে কাউকে সমর্থনের। সেখানে আমাদের প্রার্থী নেই, সেকারণে আমরা একজনকে সমর্থন দিয়েছি। তার অর্থ এই নয় যে আমরা নির্বাচনকে নিয়ন্ত্রণ করছি। নির্বাচন শান্তিপূর্ণ হবে। আওয়ামী লীগ সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না।’

একই অনুষ্ঠানে তারেক রহমানকে উদ্দেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, বিদেশ থেকে ষড়যন্ত্র না করে সাহস থাকলে দেশে আসেন। বলেন, ‘বিদেশে থেকে মানুষ হত্যার পরিকল্পনা না করে সাহস থাকলে দেশে আসেন, আইনি পথে মোকাবিলা করুন।

বিএনপি নেতাদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজনীতির নামে যদি আবারও নৈরাজ্য করেন তাহলে নিরাপত্তা বাহিনী লাগবে না, জনগণকে নিয়েই আওয়ামী লীগ মোকাবিলা করবে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ