30 C
আবহাওয়া
১২:০০ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে নৌকা প্রার্থীর সভায় বক্তব্য, বিএনপি নেতা বহিষ্কার

রাঙামাটিতে নৌকা প্রার্থীর সভায় বক্তব্য, বিএনপি নেতা বহিষ্কার


বিএনএ, রাঙামাটি : পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের নির্বাচনী পথ সভায় বক্তব্য রেখে দল থেকে বহিষ্কার হয়েছেন রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক সম্পাদক মো. হেলাল উদ্দিন।

শনিবার (৩০ ডিসেম্বর) বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে হেলাল উদ্দিনসহ দুই নেতাকে সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃংখলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাঙামাটি নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ হেলাল উদ্দিনকে বাংলাদেশ জাতীয়বাদী দল-বিএনপির প্রাথমিক সদস্যপদ সহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা যায়, সার এর ডিলার হিসেবে পরিচিত মোঃ হেলাল উদ্দিন রাঙামাটি পৌরসভার ১ নং ওয়ার্ড থেকে টানা তিন বার নির্বাচিত কাউন্সিলর এবং বিএনপির রাজনীতির সাথে জড়িত। তিনি সর্বশেষ রাঙামাটি নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

শুক্রবার বিকালে রাঙামাটি শহরের রিজার্ভবাজারে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের একটি নির্বাচনীয় সভায় তার বক্তব্য রাখার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপির নেতাকর্মীরা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং দলের শীর্ষ নেতৃত্ব ও গণমাধ্যম কর্মীদের কাছে সেই ভিডিও প্রেরণ করে নিজেদের ক্ষোভ প্রকাশ করেন।

এই বিষয়ে যোগাযোগ করেও কাউন্সিলর হেলালের সাথে কথা বলা সম্ভব হয়নি । তবে তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, নির্বাচনী সভাটির আয়োজক ছিলো একতা শ্রমিক কল্যাণ সমিতি নামের একটি সংগঠন, যার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন হেলাল। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত ভিডিওতে হেলালকে নৌকার পক্ষে সরাসরি ভোট চাইতে দেখা না গেলেও দীপংকর তালুকদারকে এগিয়ে রাখার অনুরোধ জানাতে শোনা যায়।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ