29 C
আবহাওয়া
৯:৪১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোনা জেলা আওয়ামীলীগের নেতৃত্বে আমিরুল-লিটন

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের নেতৃত্বে আমিরুল-লিটন

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের নেতৃত্বে আমিরুল-লিটন

বিএনএ, নেত্রকোনা : নেত্রকোনা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম ও সাধারন সম্পাদক পদে এডভোকেট শামছুর রহমানের (ভিপি লিটন) নাম ঘোষণা হয়েছে।

সম্মেলনে উপস্থিত থেকে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি তাদের নাম ঘোষণা করেন। নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক পূর্ববর্তী কমিটির যথাক্রমে সিনিয়র সহসভাপতি ও সাংগঠনিক সম্পাদক ছিলেন।

প্রায় সাত বছর পর মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যার দিকে শহরের ঐতিহ্যবাহী মোক্তারপাড়া মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল দুইটার দিকে নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি সঞ্চালনায় সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়।

আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি ছিলেন। প্রধান বক্তা ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, নেত্রকোনা-১ আসনের ওয়ারেসাত হোসেন বেলাল এমপি, সংরক্ষিত মহিলা আসনের হাবিবা রহমান খান শেফালিসহ অন্যান্য নেতৃবৃন্দ। দীঘদির পরে অনুষ্ঠিত এই সম্মেলনে জেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় চল্লিশ হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, অন্যান্য দেশে যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, আমাদের দেশেও সেইভাবেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সরকার রুটিন মাফিক দায়িত্ব পালন করবেন। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। এই সরকারের অধীনেই দেশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ্।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ