30 C
আবহাওয়া
৩:২৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রামপুরায় শিক্ষার্থী নিহত: চালকের সহযোগী আটক

রামপুরায় শিক্ষার্থী নিহত: চালকের সহযোগী আটক


বিএনএ, ঢাকা: রাজধানীর রামপুরায় বাসচাপায় এসএসসি পরীক্ষার্থী মাঈনুদ্দিন ইসলাম (১৯) নিহতের ঘটনায় বাসচালকের সহযোগী (হেলপার) চান মিয়াকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রামপুরায় বাসের ধাক্কায় একরামুন্নেসা বিদ্যালয়ের এসএসসির ফলপ্রত্যাশী মাঈনুদ্দিন নিহত হওয়ার ঘটনায় বাসচালকের সহযোগী (হেলপার) চান মিয়াকে আটক করা হয়েছে।

মাঈনুদ্দিন ইসলাম (১৯) এ বছর একরামুন্নেছা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলো। তিনি পূর্ব রামপুরা মোল্লা বাড়িতে থাকতেন। মাইনুদ্দিন পশ্চিম রামপুরায় বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিল। ফেরার পথে একটি অনাবিল বাস তাকে চাপা দেয়।

এরআাগে সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে রামপুরায় অনাবিল পরিবহনের বাসচাপায় মাইনুদ্দিন ইসলাম নিহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধা জনতা ৯টি বাসে আগুন দিয়েছে। বিপুল সংখ্যক পুলিশ এসে রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার সময় চালককে আটক করে জনতা। তাকে পিটুনি দিয়ে পুলিশের হাতে দেয়া হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই চালক।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ