34 C
আবহাওয়া
১২:৩৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » পুলিশ হাসপাতালের ১৯ গাড়ি পুড়েছে বিএনপি,জামায়াত–পানিসম্পদ উপমন্ত্রী

পুলিশ হাসপাতালের ১৯ গাড়ি পুড়েছে বিএনপি,জামায়াত–পানিসম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

শরীয়তপুর : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ৭১’এ পাকিস্তানি সেনাবাহিনী রাজারবাগে হামলা চালিয়েছিল উল্লেখ করে বলেছেন, বিএনপি-জামায়াত একই কায়দায় রাজারবাগ পুলিশ হাসপাতালে হামলা চালিয়েছে। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ১৯টি গাড়ি পুড়ে দিয়েছে, অ্যাম্বুলেন্স ভাঙচুর করেছে।

সোমবার (৩০ অক্টোবর) শরীয়তপুরের নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলার প্রায় ১০ হাজার কৃষকের মাঝে রাসায়নিক সার, বীজ ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, বাংলাদেশের ৫২ বছরের ইতিহাসে কখনো প্রধান বিচারপতির বাসভবনে হামলা হয়নি।

বিএনপি সারের দাবিতে আন্দোলনরত ১৮জন কৃষককে হত্যা করে

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, কৃষিবান্ধব সরকার প্রধান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বসেরা। সেজন্য সরকার কৃষিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। স্বল্পসুদে কৃষকদের কৃষিঋণ প্রদান করছে। সার, সেচসহ সকল কৃষি উপকরণের দাম কমিয়েছে এবং সহজলভ্য করেছে। কৃষকের যাতে কোনো কষ্ট না হয় তাই সরকার সকল ব্যবস্থা গ্রহণ করেছে। অথচ, বিএনপি’র শাসনামলে কৃষি উপকরণের জন্য কৃষকদেরকে হাহাকার করতে হয়েছিল। সারের জন্য আন্দোলন করতে হয়েছিল। বিএনপি সারের দাবিতে আন্দোলনরত ১৮জন কৃষককে হত্যা করেছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. রবীআহ নূর আহমেদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য প্রমূখ।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ