26 C
আবহাওয়া
৮:৪৪ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় ফার্মাসিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেত্রকোণায় ফার্মাসিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেত্রকোণায় ফার্মাসিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, নেত্রকোণা: নেত্রকোণার কলমাকান্দায় নিজ বাসার শয়নকক্ষের দরনার (আড়া) সঙ্গে ঝুলন্ত অবস্থায় বিজয় দেবনাথ (২৮) নামের এক ফার্মাসিস্টের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কলমাকান্দা উপজেলা সদরের শিববাড়ি রোডের একটি ভাড়া বাসা থেকে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে এই মরদেহ উদ্ধার করা হয়।

বিজয় দেবনাথ খাগড়াছড়ি জেলার রামগড় থানার বীরেন্দ্র কুমার নাথের ছেলে। তিনি কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিস্ট পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেড়মাস আগে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি হয়ে আসেন বিজয় দেবনাথ। শিববাড়ি রোডের নিলয় সাহার বাসায় একা বসবাস করতেন তিনি। শুক্রবার রাতে খাবার খেয়ে শুয়ে পড়েন বিজয়। সকালে ডাকাডাকি করে তার কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে বিজয়কে ঘরের দরনার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন তারা।

আরও পড়ুন: “বিদেশে খালেদার চিকিৎসা নিয়ে মতামত জানানো হবে রোববার”

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম পিপিএম বলেন, শরীরে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন নেই। তবে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিএনএনিউজ/ ফেরদৌস আহমাদ বাবুল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ