36 C
আবহাওয়া
২:৫৯ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গণধর্ষণ মামলার আসামী আটক

চট্টগ্রামে গণধর্ষণ মামলার আসামী আটক

চট্টগ্রামে গণধর্ষণ মামলার আসামী আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাছির উদ্দিনকে (৩৫) আটক করেছে র‌্যাব। শনিবার (২৯ জুলাই) চট্টগ্রাম মহানগরের ফিশারীঘাট এলাকা থেকে তাকে আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

আটক নাছির উদ্দিন কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার হাজির পাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অভিযুক্ত সাজাপ্রাপ্ত আসামী নাসির উদ্দিন চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকার ফাস্ট ফুড ব্যবসায়ী। তার সাথে নয়ন নামে এক ব্যক্তির পরিচয় হয় এবং বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। গত ২০১৫ সালের মার্চ মাসে নয়ন তার প্রেমিকাকে পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় বেড়াতে নিয়ে আসে এবং বন্ধু নাসির উদ্দিনের সাথে পরিচয় করিয়ে দেন। পরর্বতীতে প্রেমিক নয়ন এবং বন্ধু নাসির ভুক্তভোগীকে সমুদ্র সৈকতে নিয়ে যাওযার প্রেক্ষিতে পূর্ব পরিকল্পিতভাবে সৈকত এলাকার নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগী বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানায় প্রেমিক নয়ন এবং নাসির উদ্দিনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় আদালত দীর্ঘ বিচার কার্যক্রম শেষে গত ২০২৩ সালের ১৯ মে ওই গণধর্ষণ মামলার অন্যতম পলাতক আসামী নাসির উদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ২ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

র‌্যাব আরও জানায়, নাসির উদ্দিন চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার নতুন ফিশারীঘাট এলাকায় আত্মগোপনে আছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম শনিবার (২৯ জুলাই) ওই স্থানে অভিযান চালিয়ে আসামী নাসির উদ্দিনকে আটক করা হয়।

নাসিরের বিরুদ্ধে কক্সবাজারের কুতুবদিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আরও একটি মামলা রয়েছে বিজ্ঞপ্তিতে বলা হয়। আটক আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ