33 C
আবহাওয়া
১০:৩৬ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » কিশোর ছেলেদের হাতে ইভটিজিংয়ের শিকার স্বাস্থ্য কর্মকর্তা!

কিশোর ছেলেদের হাতে ইভটিজিংয়ের শিকার স্বাস্থ্য কর্মকর্তা!


বিএনএ,সাভার: ঢাকার ধামরাইয়ে কিশোর বয়সের কিছু ছেলেদের হাতে ইভটিজিংয়ের শিকার হয়েছেন ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী স্বাস্থ্যকর্মী। এঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার পৌর শহরের ইসলামপুর এলাকা থেকে ওই ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার (৩০ এপ্রিল) গ্রেপ্তারদেরকে আদালতে পাঠানো হয়।

এর আগে গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরের দিকে ৫০ শয্যা বিশিষ্ট ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। পরে রাতেই ওই নারী কর্মকর্তা বাদী হয়ে অভিযুক্তদের নামে ধামরাই থানায় মামলা দায়ের করলে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ধামরাইয়ের ইসলামপুর হাসপাতাল রোড এলাকার বাসিন্দা কাউসার হাবিবের ছেলে জোবায়ের হাবিব (২০), একই এলাকার শওকত আলীর ছেলে মেহেদী হাসান মিরাজ (১৮) ও ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কোয়ার্টারে বসবাসকারী হাসমত আলীর ভূইয়ার ছেলে ইমন ভূইয়া (১৮)।

মামলার এজহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরের দিকে হাসপাতাল পরিদর্শন করছিলেন ভুক্তভোগী ওই কর্মকর্তা। এসময় হাসপাতালের ভেতরে ঘোরাঘুরি করা তিনজন যুবক তাকে লক্ষ্য করে আপত্তিকর গান করে ও আপত্তিকর মন্তব্য করতে থাকে। পরে ভুক্তভোগী ওই কর্মকর্তা বিষয়টি মুঠোফোনে ধারণ করতে গেলে ওই যুবকরা বাইরে হাসপাতালের টিকার বুথে তাদের অন্য ৪ সঙ্গীর কাছে যায় ও পরে একটি মোটরসাইকেলযোগে ওই তিনজন বের হয়ে যান। তাবুতে থাকা সঙ্গিরা ওই কর্মকর্তাকে দেখে নেয়ার হুমকি দিলে তিনিও বিষয়টি পুলিশ দেখবে বলে জানান। পরে ওই সঙ্গীরাও সেখান থেকে চলে যায়।

ভুক্তভোগী ওই কর্মকর্তা বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন পর্যায়ে অন্তত শতাধিক কর্মকর্তা ও কর্মচারি রয়েছেন। আমি শীর্ষ পর্যায়ে থেকেও এমন পরিস্থিতির মুখে পড়েছি। এখন আমি অন্যদের নিরাপত্তা নিয়েও শঙ্কিত। এসময় তিনি ঘটনাটি নিয়ে থানায় মামলা দায়েরসহ সংশ্লিষ্ট সকল দপ্তরে অবহিত করা হয়েছে বলেও জানান।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের শীর্ষ একজন নারী কর্মকর্তার সঙ্গে এমন ঘটনায় আমরা অবাক হয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখে ভুক্তভোগীর দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করে তাদের আদালতে পাঠানো হয়েছে। অন্যদেরও শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ