37 C
আবহাওয়া
৭:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আইনজীবীকে বাসায় ডেকে জিম্মি : নারীসহ দুই প্রতারক গ্রেপ্তার

আইনজীবীকে বাসায় ডেকে জিম্মি : নারীসহ দুই প্রতারক গ্রেপ্তার

আইনজীবীকে বাসায় ডেকে জিম্মি : নারীসহ দুই প্রতারক গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে হাবিবুর রহমান আজাদ (৫২) নামে এক আইনজীবীকে বাসায় ডেকে নিয়ে জিম্মি করার দায়ে এক নারী প্রতারকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহম্পতিবার ( ২৯ এপ্রিল) ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ মৌলভীপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই প্রতারক হলেন- জোবাইদা সুলতানা হীরা ওরফে সোনিয়া (২৫) এবং তার সহযোগী ইমরান (২৭)। সোনিয়া ও ইমরানের বিরুদ্ধে হত্যাসহ তিনটি মামলা রয়েছে। সোনিয়া সংঘবদ্ধ প্রতারক চক্রের প্রধান। তার গ্রুপে আরও চারজন ছেলে আছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, আইনজীবী হাবিবুর রহমান আজাদকে একটি মামলার বিষয়ে কথা আছে বলে চৌমুহনী এলাকায় দেখা করে সোনিয়া। একপর্যায়ে সেখান থেকে মৌলভীপাড়ার বাসায় যেতে বলে। আইনজীবী সেই বাসায় যাওয়ার পর তিন যুবক তাকে আটক করে রাখে।

তারা তার কাছে ২০ হাজার টাকা দাবি করে। অন্যথায় প্রাণনাশের হুমকি দেয়। এসময় ওই আইনজীবী কৌশলে থানায় ফোন করেন। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। পুলিশ যাওয়ার আগেই প্রতারক চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়। এসময় সোনিয়া ও তার সহযোগী ইমরানকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোনিয়া স্বীকার করেছে তিনি ও তার সহযোগীরা গত ১০ বছরে কমপক্ষে ৫০ জনকে জিম্মি করে অর্থ আদায় করেছে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ